ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

একসঙ্গে আলিয়া-সোনাক্ষী, থাকছেন ঐশ্বরিয়াও

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
একসঙ্গে আলিয়া-সোনাক্ষী, থাকছেন ঐশ্বরিয়াও আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা ও ঐশ্বরিয়া রাই বচ্চন

আগামী দুই মাসের মধ্যেই নির্মাতা সঞ্জয় লীলা বানশালি মেগা ওয়েব সিরিজ ‘হীরা মণ্ডি’র শুটিং শুরু করবেন। নেটফ্লিক্সের জন্য নির্মিত এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট।

 

বলিপাড়ায় খবর, ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করবেন সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি। বিশেষ ভূমিকায় থাকবেন ঐশ্বরিয়া রাই বচ্চনও।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘হীরামণ্ডি’-তে আরও কয়েকজন তারকাকে দেখা যাবে। তবে এখনই সে বিষয়ে এখনও চূড়ান্ত খবর প্রকাশ করছেন না প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালক। তবে কয়েকদিনের মধ্যেই ‘হীরামণ্ডি’-র ফাইনাল কাস্টিং নিয়ে বড় আপডেট প্রকাশ্যে আসবে বলে ধারণা।

এদিকে, আলিয়া অভিনীত বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে রয়েছে ‘রকি আর রানী কি প্রেম কাহানি’, ‘ব্রক্ষ্মাস্ত্র’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ ও ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’। এছাড়া ‘জি লে জারা’ সিনেমাটির শুটিং শিগগিরই শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

সোনাক্ষীকে সর্বশেষ ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় দেখা গেছে। এতে আরও অভিনয় করেন সঞ্জয় দত্ত, অজয় দেবগন প্রমুখ। কিছুদিন প্রকাশ হয়েছে সোনাক্ষী অভিনীত ‘মিল মাহিয়া’ গানের ভিডিও। এতে কণ্ঠ দিয়েছেন রাশি সুদ। সোনাক্ষী কয়েকটি সিনেমায় কাজ শুরু করবেন শিগগিরই।  

অন্যদিকে, ২০১৮ সালে ‘ফ্যানি খান’ সিনেমায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। বর্তমানে মনি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ সিনেমায় কাজ করছেন তিনি। ২০২২ সালে সিনেমাটির মাধ্যমে ফের পর্দায় ফিরবেন এ অভিনেত্রী। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa