ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

কখন মা-বাবার কাছে ফিরবেন আরিয়ান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
কখন মা-বাবার কাছে ফিরবেন আরিয়ান আরিয়ান খান, গৌরী খান ও শাহরুখ খান

দীর্ঘ ২৬ দিন পর বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আরিয়ান খানসহ মাদক মামলার অন্য দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিন মঞ্জুর করলেন মুম্বাই হাইকোর্ট। তবে জামিনের আইনি প্রক্রিয়া শেষ হলেই নিজের বাসায় ফিরতে পারবেন আরিয়ান।

 

আরিয়ানের জামিনের খবর শুনেই শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি মান্নাতের বাইরে ভিড় করেছেন ভক্তরা। বড় বড় পোস্টারে ভক্তরা লিখেছেন, ওয়েলকাম টু মান্নাত, আরিয়ান।  

২৬ অক্টোবর থেকে মৃম্বাই হাইকোর্টে শুরু হয় আরিয়ানের মামলার শুনানি। ছেলেকে আর্থার রোড জেল থেকে বাড়িতে দেখার জন্য মরিয়া হয়ে উঠেছেন শাহরুখ ও গৌরী খান। সেই অপেক্ষায় এখন প্রহর গুনছেন তারা।  

মুম্বাই হাইকোর্টে আরিয়ানের মামলা লড়ার জন্য সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতজিকে নিযুক্ত করেছিলেন শাহরুখ। আরিয়ানের জামিন দেওয়ার পর এই আইনজীবী জানান, আশা করা হচ্ছে, শুক্রবার অথবা শনিবার কারাগার থেকে মুক্তি পাবেন আরিয়ান।  

এর আগে ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে (এনসিবি)। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি।

গ্রেফতারের পর আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করেছিল এনসিবি।   

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।