ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

এখনই বিয়ের পিঁড়িতে বসছি না: ক্যাটরিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এখনই বিয়ের পিঁড়িতে বসছি না: ক্যাটরিনা ক্যাটরিনা কাইফ

গেলো কয়েকদিন ধরেই আলোচনায় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের খবর। তিনি নাকি অভিনেতা ভিকি কৌশলকে ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে করতে যাচ্ছেন।

 

বুধবার (২৭ অক্টোবর) থেকে এই গুঞ্জন আরও বাড়তে থাকে। সামাজিক মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাকে নাকি কনে সাজবেন ক্যাটরিনা। যদিও বলিউডের কোনও তারকা এই বিষয়ে মন্তব্য করেননি।  

এবার বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন স্বয়ং ক্যাটরিনা। ভিকির সঙ্গে চার হাত এক হওয়ার খবর মিথ্যা বলে উড়িয়ে দেন ক্যাটরিনা।  

এ অভিনেত্রী বলেন, এখনই বিয়ের পিঁড়িতে বসছি না। বার বার তার বিয়ের খবর কেন রটিয়ে দেওয়া হচ্ছে, তা নিজেও জানেন না।  

কিন্তু সবার মাঝে শুধু ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর বারবার কেন ছড়িয়ে পড়ছে? ক্যাটরিনা জবাবে বলেন, এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি! 

ভিকি-ক্যাটরিনার ঘনিষ্ঠদের দাবি, এই খবর সম্পূর্ণ ভুল। তারা দু’জন এমন কোনও পরিকল্পনাই করেনি। কয়েক মাস পর পর ভিকি এবং ক্যাটরিনাকে নিয়ে এ রকম গুঞ্জন ছড়ানোটা ইদানিং অভ্যাসে পরিণত হয়েছে।

এর আগে গেল আগস্টে খবর ছড়ায়, চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। সে সময় ভিকি জানিয়েছিলেন, এখন বিয়ের কথা ভাবার সময় নেই তার।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।