ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শুক্রবারেও মুক্তি হল না আরিয়ানের

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
শুক্রবারেও মুক্তি হল না আরিয়ানের আরিয়ান খান

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মুম্বাই হাইকোর্ট শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের জামিনের রায় দেয়। তবে জেলেই রাত কাটাতে হয়েছে তাকে।

শুক্রবার (২৯ অক্টোবর) কী বাড়িতে ফিরতে পারবেন আরিয়ান? সেই প্রশ্নেই সরগরম ছিল বলিউড।  

কিন্তু জেল থেকে আরিয়ানের ছাড়া পাওয়া নিয়ে শুক্রবারও জটিলতা তৈরি হল।  

শুক্রবার বিকালে ছেলে আরিয়ানকে বাড়িতে নিয়ে আসতে আর্থার রোড জেলে যান শাহরুখ। তার সঙ্গী হয়েছিলেন আরেক অভিনেত্রী জুহি চাওলা। শাহরুখপুত্রের জামিনদারও হয়েছেন এ অভিনেত্রী। আরিয়ানের জন্য এক লাখ টাকার বন্ডে সই করছেন তিনি।

জানা যায়, বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জমা না দিতে পারলে শুক্রবারও ফিরতে পারতেন না আরিয়ান। সময়ের আগেই সব বন্দোবস্ত করেন শাহরুখ। কিন্তু সময় মতো পৌঁছালো না আরিয়ানের জামিনের নথির কপি। তাই আরও একটি রাত জেলেই কাটাতে হবে আরিয়ানের। তবে শনিবার সকালে হয়তো ছাড়া পাবেন তিনি।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না বাড়িতে। ছেলের অনুপস্থিতিতে তৈরি হবে না ক্ষীর বা কোনও মিষ্টি খাবার। এমনই জেদ ধরেছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। কিন্তু আপাতত নিশ্চিন্ত আরিয়ানের মা-বাবা।

শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এ ফিরতে চলেছে আরিয়ান। তাই খুশির হাওয়া বইছে পরিবার ও শাহরুখের ভক্তদের মনে। অনেকে আরিয়ানের ফেরার অপেক্ষায় বাড়ির বাইরে পোস্টার, ব্যানার নিয়েও হাজির হয়েছেন।  

গেল ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে (এনসিবি)। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি।

গ্রেফতারের পর আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করেছিল এনসিবি।  

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।