ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

আরিয়ানের জামিনের পর 

শাহরুখকে ফোন করলেন সালমান, অক্ষয় ও সুনীল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
শাহরুখকে ফোন করলেন সালমান, অক্ষয় ও সুনীল অক্ষয় কুমার, শাহরুখ খান ও সালমান খান

দীর্ঘ ২৬ দিন পর জামিন পেয়েছেন অভিনেতা শাহরুখপুত্র আরিয়ান খান। ২৮ অক্টোবর আরিয়ানের সঙ্গে জামিন পান তার সঙ্গী আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা।

মুম্বাই হাইকোর্টে জামিন পাওয়ার পরই কান্নায় ভেঙে পড়েছিলেন বাবা শাহরুখ খান।

আরিয়ানের জামিনের পর শাহরুখ, গৌরীকে অভিনন্দন জানান বলিউডের বেশ কয়েকজন বন্ধু এবং সহকর্মী। তাদের মধ্যে ছিলেন অভিনেতা সালমান খান, অক্ষয় কুমার ও সুনীল শেট্টি।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ২৮ অক্টোবর সন্ধ্যায় শাহরুখ খানকে ফোন করেন এই অভিনেতারা। আরিয়ানের পাশাপাশি খবর নেন তার পরিবারের। পাশাপাশি অভিনন্দনও জানিয়েছেন শাহরুখ ও তার পরিবারের সদস্যদের।

আরিয়ানের জামিনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই সামাজিক মাধ্যমে অভিনন্দন জানান কিং খানের অনুরাগীরা। কেউ কেউ ব্যানার হাতে ভীড় জমায় শাহরুখের বাড়ির বাইরে।  

এদিকে, গৌরী খানকে ফোন করেন তার বন্ধু মহীপ কাপুর এবং সীমা খান। তাদের সঙ্গে কথা বলতে বলতে নাকি কেঁদে ফেলেন তিনি। বোন সুহানা খান যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে আরিয়ানের বন্ধুদের সঙ্গে কথা বলেন এবং তাদের প্রতিনিয়ত সমর্থনের জন্য ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।