ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ভক্তরা চাইলেই মিলবে জয়ার নতুন ভিডিও!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
ভক্তরা চাইলেই মিলবে জয়ার নতুন ভিডিও! জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান জানালেন নতুন খবর। সামাজিক মাধ্যমে সরব উপস্থিতির থাকলেও এই অভিনেত্রীর ছিল না কোনও ইউটিউব চ্যানেল।

এবার থেকে ইউটিউবেও দেখা যাবে তাকে।  

ইউটিউবে নিয়মিত ভিডিও প্রকাশের কথা জানিয়েছেন জয়া আহসান নিজেই। তবে ভক্তদের চাওয়ার ওপর পুরো বিষয়টি নির্ভর করছে। ভক্তদের চাওয়া তাহলে কীভাবে বুঝবেন এ অভিনেত্রী? এমন প্রশ্ন আসতে পারেই।

জয়া আহসান ভক্তদের চাওয়া বুঝতে একটি শর্ত জুড়ে দিয়েছেন। আর এই শর্ত পূরণ হলেই নিয়মিত ইউটিউবে নিয়মিত নানা ধরনের ভিডিও প্রকাশ করবেন জয়া আহসান।  

এ অভিনেত্রী সামাজিক মাধ্যম ফেসবুকে ইউটিউব চ্যানেলের লিংক শেয়ার করে এক স্ট্যাটাস দেন। সেখানে জয়া আহসান শর্তের বিষয়ে জানান, আমি ভিডিও প্রকাশ করব, যদি চ্যানেলের সাবস্ক্রাইবার ১ হাজার (ওয়ান কে) হয়।  

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিও পোস্ট করেন ইউটিউবে আসার ঘোষণার সময়ে।   পোস্ট দেওয়া সেই ছবিটি তুলেছেন দেশের সংগীতাঙ্গনের সুপারস্টার জেমস।

 জেমসের তোলা জয়া আহসানের ছবি

ছবির ক্যাপশনে জয়া লেখেন, ‘এত সুন্দর করে ছবিটি তোলার জন্য ধন্যবাদ নগরবাউল জেমস ভাই। ’ এর আগেও জেমসের তোলা ছবি ফেসবুকে শেয়ার করেছেন জয়া।

নতুন সিনেমা ‘ওসিডির’-এর ডাবিং শেষ করেছেন জয়া আহসান। আর সম্প্রতি স্পেনের মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে বিদেশি ভাষার চলচ্চিত্র ক্যাটাগরিতে সেরা নারী অভিনয়শিল্পীর পুরস্কার হাতে পেয়েছেন জয়া আহসান।  

যদিও কয়েক মাস আগে পুরস্কারটির জন্য তার নাম ঘোষণা করা হয়েছিল। ভারতীয় বাংলা চলচ্চিত্র ‘রবিবার’-এ অভিনয়ের জন্য তিনি এ পুরস্কারটি পান। সিনেমাটির পরিচালক অতনু ঘোষ।  

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।