ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ভূতের সঙ্গে প্রেম করছেন ব্রিটিশ গায়িকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
ভূতের সঙ্গে প্রেম করছেন ব্রিটিশ গায়িকা! ব্রিটিশ গায়িকা ব্রোকার্দে

ব্রিটিশ গায়িকা ‘ব্রোকার্দে’ নাকি ভূতের সঙ্গে প্রেম করছেন। শুনতে অবাক লাগলেও এক সাক্ষাতকারে এ কথা জানিয়েছেন গায়িকা নিজেই।

একথা প্রকাশ্যে আনতেই নাকি ‘এডোয়ার্ডো’ নামের সেই ভূত প্রেমিক বেজায় ক্ষেপেছেন এই গায়িকার ওপর।  

ব্রোকার্দে আরও জানান, সত্যিই মনে হচ্ছে আমি ভৌতিক হানার শিকার হয়েছি। আমাদের প্রেমের কথা প্রকাশ্যে আনার পর থেকেই এডোয়ার্ডো আমার ওপরে রেগে গিয়েছে। ও এখন সম্পূর্ণ শীতল হয়ে গিয়েছে। এর আগে ওর উপস্থিতি টের পেতাম গরম বাতাসের মাধ্যমে, আর এখন ও শীতল বাতাসের মাধ্যমে উপস্থিত হয়।

এই গায়িকা আরও জানান, শুধু এটুকুই নয়, সন্ধ্যাবেলায় বাথরুমের দরজায় বাষ্প দিয়ে লিখে দিয়েছে ‘আমি চলে যাচ্ছি’। গোটা বাড়ি জুড়েই রাগী এডোয়ার্ডোর ছমছমে উপস্থিতি টের পাচ্ছি আমি।

ব্রোকার্দো বলেন, ‘এডোয়ার্ডো স্পর্শ করলে মনে হয় তার হাড় পর্যন্ত বরফ হয়ে যাচ্ছে। আমি ওর রাগকে অনুভব করতে পারছি। এমনকী একবার ও রাগের চোটে আমাকে ধাক্কাও মেরেছে। ’

এডোয়ার্ডোর রাগ কমাতে আপাতত হ্যালোউইনের জন্য অপেক্ষায় আছেন বলেও জানান ব্রোকার্দো। তার মতে, হ্যালোউইন হল ভূতেদের ভ্যালেন্টাইনস ডে। ওই দিনে এডোয়ার্ডোর জন্য একটি গান লিখে সুর দিয়ে গেয়ে শোনাবেন। তার অভ্যর্থনায় জ্বালিয়ে রাখবেন মোমবাতি।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।