ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শাহরুখের সেই সাক্ষাৎকার ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
শাহরুখের সেই সাক্ষাৎকার ভাইরাল

দীর্ঘদিন পরে কারাগার থেকে ছাড়া পেয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এখন এটিই হয়ে উঠেছে বলিউডে আলোচনার শীর্ষ বিষয়।

শনিবার (৩০ অক্টোবর) আরিয়ান খান মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে মুক্তি পেয়েছেন। এরই মধ্যে শাহরুখের পুরনো একটি সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এক সাক্ষাৎকারে মজার ছলে শাহরুখ বলেছিলেন অমর সিংয়ের চোখে তিনি শয়তানের ছায়া দেখতে পান। আর সেই কথাই অমরের সমর্থকরা অনেক রেগে গিয়েছিলেন। পরে শাহরুখের বাড়ি মান্নতের বাইরে ভিড় জমান ক্ষিপ্ত অমর সমর্থকরা।

সেখানে এতোটাই চিৎকার করছিলেন, অনেক ভয় পেয়েছিল শাহরুখের সন্তানরা। আর এই পরিস্থিতি সামালানোর জন্য ডেকে আনাতে হয় পুলিশ বাহিনীকে। আর এমন সময়টাই শাহরুখ বাড়িতেও ছিলেন না। পরে তিনি খবর শুনে কাজ ফেলেই বাড়িতে ছুটে এসছিলেন।

সে সময় শাহরুখ খান বলেছিলেন, ক্ষতি করবেন বলে ভয় দেখালেও আমি ভয় পাবো না। কিন্তু আমার সন্তানদের ভয় দেখানোর চেষ্টা করলে চুপ করে বসে থাকবো না।

পুলিশ আসার আগেই যদি আমি বাড়ি আসতাম, তাহলে সেখানের সব লোকজনদের কাঁদিয়ে ছাড়তাম। এদের জন্য আমার মেয়ের চোখে পানি এসেছিল, তাদেরকে ছাড়তাম না আমি।

শাহরুখ বলেন, আমাকে নিয়ে কোন সমস্যা থাকলে সরাসরি আমার সঙ্গে কথা বলুন। আমার ছোট মেয়েটা ভয়ে কাঁদছিল বিষয়টা একদমই মেনে নিতে পারছি না। আমি পাঠান, আর আমার পরিবারকে রক্ষা করতে জানি।

চলতি মাসের ২ তারিখে আটক করা হয়েছিল আরিয়ানকে। ওদিন রাতে জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর দুপুরে আরিয়ানকে গ্রেফতার করা হয়। আর ৭ অক্টোবর তাকে জেল হেফাজতে পাঠানো হয়। অবশেষে আজকে সকালে জামিনে মুক্তি পান কিংয়ের ছেলের।

আরও পড়ুন>>অবশেষে কারামুক্ত আরিয়ান
বাড়ি ফিরলেন আরিয়ান, ভক্তদের উল্লাস

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।