ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ফারিয়ার বোনের ফ্যাশন হাউজ উদ্বোধনে নিশো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
ফারিয়ার বোনের ফ্যাশন হাউজ উদ্বোধনে নিশো ফারিয়া ও নিশো

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বড় বোন মারিয়া মৃত্তিকের ফ্যাশন ব্র্যান্ডের নতুন আউটলেটের যাত্রা শুরু হয়েছে। যেখানে অতিথি হিসেবে দেখা গেল অভিনেতা আফরান নিশোকে।

 

শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর বনানীতে জেকে ব্রাইডাল এক্সক্লুসিভ লাউঞ্জের উদ্বোধন হয়। যাতে এই দুই তারকা হাজির হন প্রধান অতিথি হিসেবে।

এছাড়া উপস্থিত ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কণা। আরও দেখা যায় দেশ সেরা মেকআপ আর্টিস্ট, ফ্যাশন ডিজাইনার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের।  

বড় বোন মারিয়ার ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধন অনুষ্ঠানে লেহেঙ্গা ও ব্রাইডাল সাজে তিনি দর্শকদের সামনে ধরা দেন। ব্লেজার গায়ে ধরা দিয়েছেন নিশো।

অনুষ্ঠানে বিয়ে প্রসঙ্গে ফারিয়া বলেন, বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই।

নুসরাত ফারিয়ার মুক্তি প্রতীক্ষিত ‘হাবিবি’ গানের বিষয়ে অনুষ্ঠানে কথা বলেন এই অভিনেত্রী। আর নিশো শুভ কামনা জানান।

উচ্ছ্বাস প্রকাশ করে মারিয়া বলেন, এটি জেকে-এর ২য় শো রুম। যে রুচিশীল মানুষদের জন্য দারুণ সব পৃথিবী বিখ্যাত ব্রান্ডের কালেকশন দিয়ে সাজানো হয়েছে এই শো রুম।  

অনুষ্ঠানে আফরান নিশো এবং নুসরাত ফারিয়া জমকালো ফ্যাশন শো উপভোগ করেন। এরপর কেক কেটে উদ্বোধন করা হয় নতুন এই শো রুম।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।