ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

‘বাধাই দো’র মুক্তির তারিখ জানালেন রাজকুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
‘বাধাই দো’র মুক্তির তারিখ জানালেন রাজকুমার রাজকুমান ও ভূমি

২০১৮ সালের সুপারহিট বলিউড সিনেমা ‘বাধাই হো’র সিক্যুয়েল ‘বাধাই দো’। রাজকুমার রাও ও ভূমি পেডনেকর জুটির সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত।

সুমন অধিকারী এবং অক্ষত ঘিলদিয়ালের গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক হর্ষবর্ধন কুলকার্নি। এতে রাজকুমারকে একজন পুলিশকর্মীর চরিত্রে দেখা যাবে। ভূমি পেড়নেকর অভিনয় করেছেন একজন শিক্ষিকার চরিত্রে।

 আগামী বছর ভারতের প্রজাতন্ত্র দিবসে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

‘বাধাই দো’র মুক্তির তারিখ ঘোষণা করে অভিনেতা রাজকুমার রাও সামাজিক মাধ্যমে লেখেন, ‘সিনেমা হল তৈরি। আপনারা তৈরি, তাহলে আমরাও তৈরি! আগামী বছর প্রজাতন্ত্র দিবস আসছে। আমরা এবং আপনারা মিলে সিনেমা হলে উদযাপন করব। তাহলে দিন দেখা যাক! আর শুভেচ্ছা নয় ‘বাধাই’ দিন।  

সিনেমাটিতে রাজকুমারের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিবা চাড্ডাকে।  

সমাজের কিছু সূক্ষ্ম বিষয় তুলে ধরা ও প্রত্যেকের ভালো অভিনয়ের জন্য দর্শক মহলে প্রশংসিত হয়েছিল ‘বাধাই হো’। রবীন্দ্রনাথ শর্মা পরিচালিত সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে।  

সিনেমাটিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে ছিলেন সানিয়া মালহোত্রা। এছাড়া আয়ুষ্মানের মায়ের চরিত্রে নীনা গুপ্ত ও বাবার চরিত্রে দেখা গেছে গাজরাজ রাওকে। ৬৬তম ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘বাধাই হো’তে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হয়েছেন সুরেখা সিক্রি।

তবে ‘বাধাই দো’তে আগের কিস্তির গল্পের যোগসূত্র এবং কোনো শিল্পী থাকছেন না বলে জানিয়েছেন নির্মাতা। পুরো নতুন টিম ও গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।