ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ঘরে ফিরলেও ১৪ শর্ত মানতে হবে আরিয়ানকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
ঘরে ফিরলেও ১৪ শর্ত মানতে হবে আরিয়ানকে

২৮ দিনের দীর্ঘ অপেক্ষা শেষে ঘরে ফিরেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শনিবার (৩০ অক্টোবর) মুম্বাই আর্থার রোড জেল থেকে মান্নাতে ফিরেছেন তিনি।

তবে জামিন পেয়ে মুক্ত হলেও মুম্বাই হাইকোর্টের নির্দেশ অনুযায়ী বিশেষ কিছু শর্ত মেনে চলতে হবে আরিয়ানকে।  

শর্তগুলোর প্রথমে রয়েছে- বিশেষ এনডিপিএস আদালতে জমা থাকবে আরিয়ানের পাসপোর্ট। এবং অনুমতি ছাড়া তিনি ভারতত্যাগ করতে পারবেন না। প্রতি শুক্রবার আরিয়ানকে হাজিরা দিতে হবে এনসিবির দফতরে। সঙ্গে মুম্বাই ত্যাগ করে কোথাও গেলেও নিজের সফরসূচী জানিয়ে যেতে হবে।  

যে অভিযোগে আরিয়ান ও অন্যান্যদের গ্রেফতার করা হয়েছিল, ওই ধরনের কোনো কর্মকাণ্ড যাতে জামিনে ছাড়া পাওয়া অভিযুক্তরা না জড়ায়, সে ব্যাপারেও সাবধান করে দিয়েছে আদালত।

এই মামলার অন্য অভিযুক্ত, যারা জামিনে কারাগারের বাইরে আছে, তারা একে-অপরের সঙ্গে কোনো যোগাযোগ রাখতে পারবে না বলেও জানানো হয়েছে আদালতের তরফে।

এসব শর্তের কোনটি লঙ্ঘন করলেই আরিয়ানের জামিন বাতিল করে দেওয়া হতে পারে বলেও হুঁশিয়ারি দিয়েছেন মুম্বাই হাইকোর্ট।

শনিবার বেলা ১১টা নাগাদ জেল থেকে ছাড়া পান আরিয়ান পান। ১১ টা ২০ মিনিটে মান্নতে পৌঁছে যান তিনি। এ সময়ে শাহরুখের বাড়ির বাইরে ছিল ভক্তদের উপচে পড়া ভিড়।

রাস্তায় তাদের কেউ কেউ বাজি ফাটিয়েছেন। রাস্তায় ছিল ব্যান্ড পার্টিও। আরিয়ানের ছবি সম্বলিত ব্যানার হাতে ভক্তরা মিছিলও করেছেন। এখানেই থেমে থাকেননি শাহরুখ ভক্তরা। অনেকেই ফুলের পাপড়ি ছিটিয়ে আরিয়ানের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।  

এদিন মানুষের ভিড় সামলানো এ নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়। শাহরুখের বডিগার্ডরা সাধারণ মানুষ ও চিত্রগ্রাহকদের ভিড় কাটিয়ে আরিয়ানকে মান্নতের ভেতরে নিয়ে যান।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।