ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সংসার জীবনের এক বছর পার করলেন কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
সংসার জীবনের এক বছর পার করলেন কাজল কাজল ও কিছলু

তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার অভিনেত্রী কাজল আগারওয়াল সংসার জীবনের ১ বছর পার করলেন। ২০২০ সালে করোনা আবহে ব্যবসায়ী গৌতম কিছলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

শনিবার (৩০ অক্টোবর) প্রথম বিবাহবার্ষিকীতে স্বামীর উদ্দেশ্যে আবেগপ্রবণ বার্তা দিয়েছেন ‘সিংঘম’খ্যাত এই অভিনেত্রী।  

ইনস্টাগ্রামে কাজল তার স্বামী গৌতম কিছলুর সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন। যে ছবিতে দু’জনকেই একে অপরের সঙ্গে রোমান্টিক মুডে ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে।  

ক্যাপশনে তিনি লিখেছেন, আমি তোমায় তখনও ভালোবাসি যখন মাঝরাতে তুমি ফিসফিসিয়ে জিজ্ঞাসা করো, তুমি কী জেগে আছো? আমি তোমাকে এই কুকুরের ভিডিওটা দেখাতে চাই! প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।

কাজলের এই পোস্ট দেখে অনুরাগী থেকে অন্যান্য তারকারা অনেকে তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।  

গত বছর ৩০ অক্টোবর মুম্বাইয়ের তাজ প্যালেসে ব্যবসায়ী গৌতম কিছলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল। ভারতের ঐতিহ্যবাহী হিন্দু রীতি মেনে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরাই কেবল কাজল-কিছলুর বিয়েতে অংশ নিতে পেরেছেন।

কাজলের স্বামী গৌতম একজন সফল উদ্যোক্তা। তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে। তার সঙ্গে কাজলের আগে থেকেই পরিচয় ছিল।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু কাজলের। 'সিংঘম' সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন কাজল। তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।  

চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন কাজল। অন্যদিকে, তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।