ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

দুই বোনকে নিয়ে মিথিলার হ্যালোউইন উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
দুই বোনকে নিয়ে মিথিলার হ্যালোউইন উৎসব বোনদের সঙ্গে মিথিলা

খ্রিষ্টান দুনিয়ায় অন্যতম প্রধান উৎসব অল হ্যালো’স ইভ বা হ্যালোউইন। প্রতিবছর ৩১ অক্টোবর সাধারণত ইউরোপ ও আমেরিকাতে এই দিনটি ঘটা করে উদযাপন করা হয়।


বিশ্ব সংস্কৃতির আদান-প্রদানের সহজলভ্যতার এই সময়ে বাংলাদেশেও হ্যালোউইন উৎসব উদযাপন করতে দেখা যায়। ভূতের মুখোশ পরে, কিংবা বিভিন্ন রকম সেজে হ্যালোউইন উৎসবে লোকজন হাজির হন।  

এবছর হ্যালোউইনে মেতেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মাথায় গোলাপী রঙের চুল, চোখে চশমা ও মুখে মেকআপ! একেবারে অন্যরকম লুকে ধরা দিলেন এই তারকা।  

হ্যালোউইন উদযাপনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মিথিলা। যেখানে তার সঙ্গে অদ্ভুত সাজে দেখা গেছে মিথিলার দুই বোন মিম রশিদ ও মিশৌরী রশিদকে। এছাড়া সংগীতশিল্পী অর্ণব ও তার স্ত্রী সুনিধি নায়েকও তাদের সঙ্গে হ্যালোউইন করতে অংশ নেন।

অবিশ্বাস্য হলেও সত্যি যে, অধিকাংশ আমেরিকানরা বিশ্বাস করেন, এ দিনে সব মৃত আত্মারা পৃথিবীর বুকে নেমে আসেন নিকটজনের সান্নিধ্য লাভের আশায়। তাই এ দিনকে অনেকে স্পিরিট অথবা গুড সোল বলে থাকেন। মূলত হ্যালোউইন শুরু হয় আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডে। আইরিশ ও স্কটিস লোকসাহিত্যে হ্যালোউইনকে বলা হয়েছে, সুপার ন্যাচারাল এনকাউন্টার্স।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।