ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

রান্না করতে গিয়ে আঙুল কেটে কাঁদলেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
রান্না করতে গিয়ে আঙুল কেটে কাঁদলেন ইলিয়ানা ইলিয়ানা ডি’ ক্রুজ

শোবিজের আড়ালে নিজেই সংসার সামলান বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ ক্রুজ। সময় পেলে রান্নাবান্নার কাজও করেন তিনি।

তবে সম্প্রতি রান্না করতে গিয়ে বিপত্তি বাধিয়ে ফেলেন এই তারকা। কেটে ফেলেছেন হাতের দু’টি আঙুল! যে কারণে রীতিমত বাচ্চাদের মতো হাউ হাউ করে কেঁদেছেন ‘রুস্তম’খ্যাত এই অভিনেত্রী!

ইনস্টাগ্রাম স্টোরিতে ইলিয়ানা নিজেই হাত কেটে যাওয়ার ছবি শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে কাঁদো কাঁদো লাল চোখমুখ তার, আর তর্জনী ও বৃদ্ধাঙ্গুষ্ঠে ব্যান্ডেজ লাগানো।

অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘রান্নার সময় আমার দু’টি আঙুল কেটে ফেলেছি। তারপর বাচ্চার মতো কেঁদেছি। আমি এতবার আঙুল কেটেছি যে, কী করে এখনও আমার আঙুল অক্ষত আছে, সেটাই বিস্ময়ের!’ 

তবে এখন তিনি ঠিক আছেন বলেও জানিয়েছেন।

ইলিয়ানা ডি’ ক্রুজ ২০১২ সালে অনুরাগ বসুর ‘বরফি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে। এতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন রণবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়াকে। অবশ্য এর আগেই দক্ষিণ ভারতীয় সিনেমায় বেশ বড়সড় নামে পরিণত হয়ে গেছিলেন তিনি।  

চলতি বছরের শুরুর দিকে ওটিটি দুনিয়াতেও পা রেখেছেন এই অভিনেত্রী। অভিষেক বচ্চনের বিপরীতে ‘দ্য বিগ বুল’ সিনেমাতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।