ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মনোরোগ বিশেষজ্ঞের কাছে নেওয়া হবে আরিয়ানকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
মনোরোগ বিশেষজ্ঞের কাছে নেওয়া হবে আরিয়ানকে

বিলাসবহুল জীবনযাপনের মধ্যে হুট করে প্রায় এক মাস জেলে কাটিয়েছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। যে কারণে স্বাভাবিকভাবেই তিনি ভেঙে পড়েছেন।

তাই ছেলের মানসিক অবস্থার কথা চিন্তা করে তার জন্য মনোরোগ বিশেষজ্ঞ নিয়োগ দিতে যাচ্ছেন শাহরুখ ও গৌরী।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শাহরুখ খান ও গৌরি খান ছেলের জন্য মেডিক্যাল চেক-আপের ব্যবস্থা করেছেন। একইসঙ্গে কাউন্সেলিং সেশনেরও ব্যবস্থা করেছেন। প্রায় তিন সপ্তাহ জেলে কাটানোর পর আরিয়ানকে সেই ট্রমা থেকে বেরিয়ে আসতে সাহায্য করতেই এই আয়োজন!

২৮ দিনের দীর্ঘ অপেক্ষা শেষে ঘরে ফিরেছেন আরিয়ান। শনিবার (৩০ অক্টোবর) মুম্বাই আর্থার রোড জেল থেকে মান্নাতে ফেরেন তিনি।

ওইদিন বেলা ১১টা নাগাদ জেল থেকে ছাড়া পান আরিয়ান পান। ১১ টা ২০ মিনিটে মান্নতে পৌঁছে যান তিনি। এ সময়ে শাহরুখের বাড়ির বাইরে ছিল ভক্তদের উপচে পড়া ভিড়।

রাস্তায় কেউ কেউ বাজি ফাটিয়েছেন। ছিল ব্যান্ড পার্টিও। আরিয়ানের ছবি সম্বলিত ব্যানার হাতে ভক্তরা মিছিলও করেছেন। এখানেই থেমে থাকেননি শাহরুখ ভক্তরা। অনেকেই ফুলের পাপড়ি ছিটিয়ে আরিয়ানের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।  

এদিন মানুষের ভিড় সামলানো এ নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়। শাহরুখের বডিগার্ডরা সাধারণ মানুষ ও চিত্রগ্রাহকদের ভিড় কাটিয়ে আরিয়ানকে মান্নতের ভেতরে নিয়ে যান।

তবে জামিন পেয়ে মুক্ত হলেও মুম্বাই হাইকোর্টের নির্দেশ অনুযায়ী বিশেষ কিছু শর্ত মেনে চলতে হবে আরিয়ানকে।  

বাংলাদেশ সময়: ১২১২  ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।