ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সাত মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
সাত মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক আকবর হোসেন পাঠান ফারুক

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ঢাকাই চলচ্চিত্রের নায়ক, সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক আগের চেয়ে ভালো আছেন। দীর্ঘ ৭ মাস হাসপাতালটির ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) থাকার পর কেবিনে নেওয়া হয়েছে তাকে।

 

জানা গেছে, এক মাস ধরে কেবিনে চিকিৎসাধীন রয়েছেন নায়ক ফারুক। এই তথ্য জানিয়েছেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

রোববার (৩১ অক্টোবর) সিঙ্গাপুর থেকে তিনি বলেন, ‘আপনাদের মিয়া ভাই এক মাসের বেশি সময় ধরে কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন। শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তার জন্যে দোয়া করবেন সবাই। ’

চলতি বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। নিয়মিত চেক-আপের জন্য সিঙ্গাপুর গেলে শারিরীক অবস্থার অবনতি হলে ২১ মার্চ থেকে আইসিইউতে নেওয়া হয়েছিল কিংবদন্তি এই অভিনেতাকে।  

এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমা দিয়ে বড় পর্দায় নাম লেখান ফারুক। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে আজীবন সম্মাননায় ভূষিত হন তিনি।

‘সারেং বৌ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘মিয়া ভাই’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন নায়ক ফারুক।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।