ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ডিসেম্বরে বিয়ে করছেন অঙ্কিতা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
ডিসেম্বরে বিয়ে করছেন অঙ্কিতা ভিকি জেইনের সঙ্গে অঙ্কিতা লোখান্ডে

বলিউডের অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে অনেকদিন থেকেই ব্যবসায়ী ভিকি জেইনের সঙ্গে প্রেম করছেন। এবার নাকি বিয়ের পরিকল্পনা করেছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আসছে ডিসেম্বরের ১২ তারিখ বিয়ে করছেন অঙ্কিতা এবং ভিকি। আর ১৪ ডিসেম্বর হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। দুই পরিবারের সকলেই এই অনুষ্ঠানের কথা জানেন। কয়েকদিনের মধ্যেই নিমন্ত্রণ পত্রও পৌঁছে যাবে।  

এদিকে, আগামী নভেম্বরে বিয়ে করছেন অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা যাচ্ছে, ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও।

রিয়েলিটি শো দিয়ে ক্যারিয়ার শুরু অঙ্কিতার। এরপর ‘পবিত্র রিশতা’ টিভি ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি পেয়েছেন তিনি। বড় পর্দাতেও অভিনয় করছেন এ অভিনেত্রী। কঙ্গনা রাণৌত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন তিনি। টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাঘি-থ্রি’ সিনেমাতেও দেখা গেছে তাকে।

‘পবিত্র রিশতা’য় অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর।  

সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই ভিকির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অঙ্কিতা। জানা যায়, তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। তবে বিয়ের খবর নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তাদের কেউ।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।