ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

জোলির সঙ্গে জিততে পারলেন না ব্র্যাড পিট 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
জোলির সঙ্গে জিততে পারলেন না ব্র্যাড পিট  জোলি পিট

বিচ্ছেদের শুরু থেকেই ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে লড়ছেন হলিউড তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তবে তাদের বড় ছেলে ম্যাডক্সের বয়স ১৮ পেরিয়েছে।

তাই তাকে এই লড়াইয়ের অংশ করা হচ্ছে না।

জোলি এবং পিট দু’জনেই নাবালক পাঁচ সন্তানকে নিজের কাছে রাখতে চান। পরে আদালতের নির্দেশে সন্তানদের রাখার অনুমতি পান জোলি। সেই আদেশের বিরুদ্ধে আপিল করেছিলেন পিট। আপিলেও তার পরাজয় হয়।  

ফের সন্তানদের নিজের হেফাজতে রাখার জন্য আদালতের আদেশ পুনর্বিবেচনার আবেদন করেছিলেন পিট। এবার সেই আবেদনও নাকচ করে দিয়েছেন ক্যালিফোর্নিয়ার সুপ্রিম কোর্ট।  

তবে পিটের আইনজীবী বলছেন, তারা এখনই হতাশ নন। সবকিছু এখনো শেষ হয়ে যায়নি। যদিও রাজ্যের সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত সেই রায়কে চূড়ান্ত করে, যা বোঝায় যে দম্পতির পাঁচটি নাবালক সন্তান নিয়ে লড়াই, সেটা এখন শেষের পথে।  
এদিকে সন্তানদের নিজের কাছে রাখার অনুমতি পেয়ে জোলিও বেশ খুশি। তার মতে, সন্তানরা তার নজরদারিতে সুস্থ এবং স্বাভাবিক থাকবেন। যেটা অন্য কোথাও থাকলে সম্ভব হতো না। ক্যালিফোর্নিয়ার আদালতও বিষয়টিকে স্বাগত জানিয়েছেন।  

পাঁচ বছর ধরে কাগজে–কলমে লড়ছেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৬ সালে বিচ্ছেদের আবেদন করেছিলেন জোলি। ২০১৯ সালে তা চূড়ান্ত হয়। সম্পর্কের অবসান ঘটে একসময়কার জনপ্রিয় জুটি ‘ব্র্যাঞ্জেলিনা’র।

প্যাক্স (১৭), জাহারা (১৬), শিলোহ (১৪) আর ১২ বছরের যমজ সন্তান ভিভিয়েন আর নক্স নেমের এই পাঁচ সন্তান নিয়েই জোলি আর পিটের আইনি লড়াই।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।