ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

করোনা আক্রান্ত ঊর্মিলা মাতণ্ডকর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
করোনা আক্রান্ত ঊর্মিলা মাতণ্ডকর ঊর্মিলা মাতণ্ডকর

ভারতে করোনার প্রকোপ আগের চেয়ে অনেক কমেছে। কিন্তু এখনো প্রতিদিন অসংখ্য মানুষ আক্রান্ত হচ্ছেন।

এমন পরিস্থিতিতে বলিউডে ফের হানা দিল এই মহামারি। এবার আক্রান্ত হলেন অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে।

সোমবার (০১ নভেম্বর) সামাজিক মাধ্যমে ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন ঊর্মিলা। বর্তমানে নিজ বাড়িতে কোয়ারান্টিনে রয়েছেন ৪৭ বছর বয়সী এই তারকা।  

ঊর্মিলা লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। তবে ভালো আছি এবং বাড়িতে কোয়ারান্টিনে রয়েছি। সম্প্রতি যারা আমার সংস্পর্শে এসেছে, তারা কোভিড পরীক্ষা করিয়ে নিন। সবাই নিজের খেয়াল রাখুন। সাবধানে দীপাবলি উদযাপন করুন’।

সম্প্রতি অভিনেত্রী শাবানা আজমি আয়োজিত একটি ‘গেট টুগেদার’-এ অংশ নিয়েছিলেন ঊর্মিলা। সেখানে আরও উপস্থিত ছিলেন অভিনেতা অনিল কাপুরও। একসঙ্গে পোজ দিয়ে ছবি তুলে সামাজিক মাধ্যমেও সেটি পোস্ট করেছেন।

একসময় বলিউডে দাপিয়ে অভিনয় করতেন ঊর্মিলা। উপহার দিয়েছেন একাধিক হিট সিনেমা। সে তালিকায় রয়েছে ‘রঙ্গিলা’, ‘জুদাই’, ‘দৌড়’, খুবসুরত ইত্যাদি।  

তবে এখন আর তিনি অভিনয়ে নিয়মিত নন। ২০১৪ সালে মরাঠি সিনেমা ‘আজোবাতে’র মাধ্যমে শেষবার বড় পর্দায় দেখা গেছে তাকে। তবে রাজনীতিতে সক্রিয় রয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।