ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

আরিয়ানের নিরাপত্তার জন্য দেহরক্ষী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
আরিয়ানের নিরাপত্তার জন্য দেহরক্ষী! আরিয়ান ও শাহরুখ

বড় একটা ধকল গেল আরিয়ান খানের উপর দিয়ে। সদ্যই জেল থেকে বাসায় ফিরেছেন তিনি।

তবে এখনো স্বাভাবিক জীবনে ফেরতে পারেননি তিনি।

এদিকে জেল থেকে বের হলেও ছেলেকে নিয়ে দুশ্চিন্তা কমেনি বলিউড সুপারস্টার শাহরুখ খানের। তাই আরিয়ানের নিরাপত্তার কথা ভেবে তার জন্য নাকি দেহরক্ষী নিয়োগ দিতে যাচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, জামিনে ছাড়া পেয়ে মান্নাতে ফেরার পর এক মুহূর্তের জন্যও নাকি আরিয়ানকে চোখের আড়াল করছেন না বাবা শাহরুখ ও মা গৌরী। একই সঙ্গে সিদ্ধান্ত নিয়েছেন ছেলের জন্য বিশেষ দেহরক্ষী রাখার!

এর আগে শোনা যায়, আরিয়ান মানসিকভাবে ভেঙে পড়েছেন, তাই তাকে মনোরোগ বিশেষজ্ঞের কাছে নিয়ে যাওয়া হবে।

গত ২ অক্টোবর বিলাসবহুল প্রমোদ তরীতে নাইট পার্টি করার সময় শাহরুখ পুত্রসহ আরও বেশ কয়েকজনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি)। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর তাদের গ্রেফতার দেখানো হয়।

এরপর একে একে বেশ কয়েকবার আরিয়ানের জামিন আবেদন করলে আদালত তা নাকচ করে দেয়। শেষ পর্যন্ত মুম্বাই হাইকোর্ট গত ২৮ অক্টোবর তার জামিন মঞ্জুর করে।

সকল আনুষ্ঠানিকতা শেষে শনিবার (৩০ অক্টোবর) মুম্বাই আর্থার রোড জেল থেকে মান্নাতে ফেরেন আরিয়ান। এ সময়ে শাহরুখের বাড়ির বাইরে ছিল ভক্তদের উপচে পড়া ভিড়।

রাস্তায় কেউ কেউ বাজি ফাটিয়েছেন। ছিল ব্যান্ড পার্টিও। আরিয়ানের ছবি সম্বলিত ব্যানার হাতে ভক্তরা মিছিলও করেছেন। এখানেই থেমে থাকেননি শাহরুখ ভক্তরা। অনেকেই ফুলের পাপড়ি ছিটিয়ে আরিয়ানের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।  

তবে জামিন পেয়ে মুক্ত হলেও মুম্বাই হাইকোর্টের নির্দেশ অনুযায়ী বিশেষ কিছু শর্ত মেনে চলতে হবে আরিয়ানকে।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।