ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সালমানের কারণে ‘চলতে চলতে’ ছেড়েছিলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
সালমানের কারণে ‘চলতে চলতে’ ছেড়েছিলেন ঐশ্বরিয়া

২০০৩ সালে মুক্তি পেয়েছিল হিন্দি সিনেমা ‘চলতে চলতে’। এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা গিয়েছিল অভিনেত্রী রানি মুখার্জিকে।

তবে আজিজ মির্জা পরিচালিত সিনেমাটিতে প্রথমে নায়িকা ছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু একটি অপ্রত্যাশিত ঘটনাকে কেন্দ্র করে এটি ছেড়ে দিয়েছিলেন তিনি।

কিন্তু কী সেই ঘটনা? ক্যারিয়ারের সুসময়ে সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া। শোনা যায়, ২০০২ সালে ব্যক্তিগত নানা সমস্যার কারণে এই সম্পর্ক শেষ করে দিতে চেয়েছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।  

সালমানে সঙ্গে তার সম্পর্ক এতটাই তিক্ততায় পৌঁছায় যে, শাহরুখ খানের সঙ্গে যখন ‘চলতে চলতে’ সিনেমার শুটিং করছেন ঐশ্বরিয়া, তখন সেটে নানারকম অস্বস্তিকর আচরণ শুরু করেন ‘ভাইজান’। সেই সময়ে সিনেমার সেটে হাজিরও ছিলেন পরিচালক আজিজ মির্জা। এমন পরিস্থিতিতে তিনি শুটিং বন্ধ করে দেন।

যদিও পরবর্তীকালে নিজের ব্যবহারের জন্য শাহরুখ খানের কাছে ক্ষমা চেয়েছিলেন সালমান। এই পরিস্থিতিতে ক্ষমা চেয়ে সিনেমাটি ছেড়ে দেন ঐশ্বরিয়া। পরে তার জায়গায় নেওয়া হয় রানি মুখার্জিকে।

সোমবার (১ নভেম্বর) জীবনের নতুন আরেকটি বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। ১৯৭৩ সালের আজকের এই দিনে মঙ্গালোরের কর্ণাটকে জন্মগ্রহণ করেন তিনি। এ অভিনেত্রীর মাতৃভাষা তুলু হলেও হিন্দি, ইংরেজি, মারাঠি এবং তামিল ভাষায় সাবলীলভাবেই কথা বলতে পারেন তিনি।

১৯৯৪ সালে ভারতের প্রতিযোগী হিসেবে ‘মিস ওয়ার্ল্ড’-এ অংশ নিয়ে বিশ্বের সেরা সুন্দরী নির্বাচিত হন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এর পর ১৯৯৭ সালে ববি দেওলের বিপরীতে ‘অউর পেয়ার হো গায়া’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। তবে ঐশ্বরিয়া সবার নজর কাড়েন ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে।  

এছাড়া ‘চোখের বালি’, ‘গুরু’, ‘যোধা আকবর’-র মতো একাধিক সিনেমাতে অভিনয় করে দর্শকদের প্রশংসায় পেয়েছেন ঐশ্বরিয়া।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।