ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শাহরুখ খানের স্বস্তির জন্মদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
শাহরুখ খানের স্বস্তির জন্মদিন শাহরুখ খান

টানা তিন সপ্তাহ উদ্বেগ আর উৎকণ্ঠায় সময় কেটেছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের। এবছর নিজের জন্মদিন ও দীপাবলি বড় ছেলেকে নিয়ে উদযাপন করতে পারবেন কিনা, তা নিয়ে খুবই চিন্তায় ছিলেন তিনি!

শেষ পর্যন্ত স্বস্তি ফিরেছে খান পরিবারে।

মাদক মামলায় আরিয়ান খান মুম্বাই হাইকোর্ট থেকে জামিন পেয়ে জেল থেকে মান্নাতে ফিরেছেন। এর মধ্যেই চলে এলো ‘বাদশা’র জন্মদিন। মঙ্গলবার (০২ নভেম্বর) ৫৬ বছরে পা দিয়েছেন তিনি।

আরিয়ান জেলে থাকায় এবার মিস হয়ে গিয়েছে গৌরী খানের জন্মদিন ও শাহরুখ-গৌরীর বিবাহবার্ষিকী উদযাপন। গত সপ্তাহের শনিবার (৩০ অক্টোবর) জেল থেকে বাড়ি ফিরেছে আরিয়ান। তাই আপাতত নভেম্বরে থাকা সবগুলো ইভেন্টই ঠিকঠাক করে কীভাবে কাটানো যায়, সেদিকে নজর দিচ্ছে খান পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দীপাবলির আগে ভারত ফিরবেন শাহরুখকন্যা সুহানা খান। পরিবারের সকলের সঙ্গে ঘরোয়া আয়োজনে দীপাবলি উদযাপন করবেন এই অভিনেতা। বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের জন্য খোলা থাকবে মান্নতের দরজা। তারপর ১৩ নভেম্বর আরিয়ান খানের জন্মদিন উদযাপন করে ফের কাজে ফিরবেন বলিউডের ‘কিং অব রোমান্স’ ।

তবে এমনটা হওয়ার কথা ছিল না। মাসখানেক আগে থেকে নাকি আলিবাগের আলিশান বাড়িতে জাঁকালো আয়োজনে শাহরুখের জন্মদিন উদযাপন করার পরিকল্পনা ছিল। কিন্তু সবই নাকি এখন ভেস্তে গিয়েছে আরিয়ানের মাদককাণ্ডের ঘটনায়।  

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। বলিউডে তার অভিষেক হয় ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমাতেই তিনি অর্জন করেন সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার। দীর্ঘ ক্যারিয়ারে বহু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

তাকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০১৮ সালে ‘জিরো’ সিনেমায়। এরপর টানা তিন বছর নেই শাহরুখের কোনো সিনেমা। তবে বর্তমানে ‘পাঠান’র কাজ নিয়ে রয়েছে তার ব্যস্ততা।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।