ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে দুই তারকা মডেল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে দুই তারকা মডেল অঞ্জনা শাহজাহান ও আনসি কবীর

মিস কেরালা ২০১৯-এর শিরোপা জয়ী আনসি কবীর চলতি বছর মিস সাউথ ইন্ডিয়ার শিরোপাও জয় করেন। মিস কেরালার একই আসরে রানার আপ হয়েছিলেন অঞ্জনা শাহজাহান।

ভারতের সম্ভাবনাময়ী এই দুই তারকা মডেল মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সোমবার (১ নভেম্বর) এমন হৃদয় বিদারক এ ঘটনা ঘটে বলে জানা যায়।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান কেরালায় একটি ফটোশুট শেষ করে ফিরছিলেন। হঠাৎ তাদের গাড়ির সামনে একটি সাইকেল চলে আসে। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে গাড়িটি সরাসরি একটি গাছে ধাক্কা খায়।  

৬৬ নম্বর জাতীয় সড়কের ভিটিলা এবং এডাপ্পাল্লির মধ্যে চক্রপরম্ভুর কাছে এই দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় আরও দুই ব্যক্তি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক৷

জানা যায়, মিস কেরালা প্রতিযোগিতায় অংশ নেওয়ার সময় আনসি এবং অঞ্জনার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুজনে একসঙ্গেই পাড়ি জমালেন অনন্ত যাত্রায়।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।