ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

১০ বছর মাকে হাসতে দেখিনি: সারা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
১০ বছর মাকে হাসতে দেখিনি: সারা  মা অমৃতা সিংয়ের সঙ্গে সারা আলি খান

বলিউডের বেশ কয়েকজন তারকার সম্পর্ক বিয়েতে গড়ালেও তা স্থায়ী হয়নি। অনেকের সন্তান হওয়ার পরও ভেঙে গেছে ভালোবাসায় সাজানো সংসার।

অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের সংসার ভেঙেছে দুই সন্তান হওয়ার পর।  

এই দম্পতির দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। বিয়ের ১৩ বছর পর তাদের প্রেমের সংসার ভেঙে যায়। এরপর সন্তানরা অমৃতার কাছেই বড় হয়েছে। দুই সন্তানের সারা এখন বলিউডের নায়িকা।  

এদিকে অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেছেন সাইফ। এই ঘরেও দুই সন্তানের বাবা সাইফ। তবে বাবা হিসেবে প্রথম সংসারের সন্তানদের ভরন-পোষণের সব দায়িত্বও পালন করেন তিনি। এরপরও দুঃখ রয়েই গেছে সারা ও ইব্রাহিমের মনে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে মুখ খুলেছেন সারা। সারা জানান, নয় বছর বয়সেই বুঝেছিলেন, একই ঘরে থাকা দু’জন মানুষ (বাবা-মা) একে অপরের সঙ্গে সুখী ছিল না। দু’জনে আলাদা ঘরে থাকতে শুরু করার পরই, খুশি থাকতে শুরু করেন। তবে ১০ বছর সারা তার মাকে কখনও হাসতে দেখেননি।

১৯৯১ সালে বয়সে ১২ বছরের বড় অমৃতাকে পরিবারের অমতে গিয়ে বিয়ে করেছিলেন সাইফ। সেই সংসারে ১৯৯৫ সালে জন্ম হয় মেয়ে সারার, ২০০১ সালে জন্ম হয় ইব্রাহিম আলি খানের। পরে ২০০৪ সালে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়।  

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।