ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

একসঙ্গে কেদারনাথ মন্দিরে জাহ্নবী-সারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
একসঙ্গে কেদারনাথ মন্দিরে জাহ্নবী-সারা জাহ্নবী কাপুর ও সারা আলি খান

বলিউডের দুই নায়িকা জাহ্নবী কাপুর ও সারা আলি খান।  দুই নায়িকার মধ্যে বন্ধুত্ব হয় না- এই ধারণাকে বদলে দিয়েছেন তারা।

 শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের বন্ধুত্বের গল্প এখন সবার জানা।  

জাহ্নবী ও সারা একে অপরের প্রিয় বন্ধু। তাদের বন্ধুতের গল্প অবাক করছে বলিউডকে। সম্প্রতি একসঙ্গে কেদারনাথ মন্দিরে গিয়েছিলেন তারা। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় সেই ছবি।  

তাদের একসঙ্গে দেখে মুগ্ধ তাদের ভক্তরা। দুই নায়িকার এমন বন্ধুতে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ছবিতে কখনও ওয়েস্টার্ন পোশাকে কখনও আবার এথনিক পোশাকে ধরা দিয়েছেন সারা ও জাহ্নবী।  

কিছুদিন আগে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে এসে জাহ্নবী জানান, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সারার সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল তার। সারা জানান, তাদের দুজনের কমন বন্ধুদের সূত্রেই তাদের বন্ধুত্ব গড়ে ওঠে।  

সম্প্রতি সামাজিক মাধ্যমে একসঙ্গে একাধিক ছবি পোস্ট করেন জাহ্নবী ও সারা। ছবির ফ্রেমেই ধরা পড়ে দুই নায়িকার বন্ধুত্বের গল্প। ছবি শেয়ার করে ক্যাপশনে জাহ্নবী লিখছেন, ‘মেয়েরা মেয়েদের চায়। ’

অন্যদিকে একটি ছবি শেয়ার করে সারা লেখেন, ‘আসল রাজকন্যারা একে অন্যের মুকুট ঠিক করে দেয়। আমার জিম থেকে শুরু করে গাউনের সাজ পর্যন্ত বন্ধুত্ব, আদর্শ ও প্রেরণার সঙ্গী। বাড়িতেই থাকি বা শুটিং ফ্লোরে, তুমি সঙ্গে থাকা মানেই আনন্দ আর উচ্ছাস। ’

লকডাউনেও একসঙ্গে শরীরচর্চার একাধিক ভিডিও শেয়ার করে নিয়েছিলেন এই দুই নায়িকা। যা রীতিমতো ভাইরাল হয়।  

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে অভিনয়ে পা রাখেন জাহ্নবী কাপুর। এরপর ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘রুহি’ সিনেমায় অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় তার অস্তাভিনীত সিনেমা ‘দোনা-টু’ ও ‘গুড লাক জেরি’।  

অন্যদিকে, ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সারা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি নাম্বার ১’। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় এটি। সামনে তাকে ‘আতরাঙ্গি রে’, ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ ও দিনেশ বিজনের ম্যাডক্স ফিল্মসের একটি সিনেমায় দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।