ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

রাজস্থানে কেন বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা? 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
রাজস্থানে কেন বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা?  ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ

বলিউডে সাম্প্রতিক সময়ে আলোচনার তুঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের খবর। গুঞ্জন রয়েছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহে নাকি বিয়ে করতে চলেছেন তারা।

শোনা যাচ্ছে, তাদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখার্জি। রাজস্থানের সাওয়াই মাধোপুরে হবে বিয়ে। তাদের বিয়ের লোকেশন বারওয়ারার সিক্স সেন্স দুর্গ।  ১৪ শতাব্দীর এ দুর্গটি অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত হয়েছে। কিন্তু এত জায়গা থাকতে কেন বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিলেন ক্যাটরিনা?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এর নেপথ্যে রয়েছে বিশেষ কারণ। ক্যাটরিনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, বিয়ে নিয়ে অনেকদিনের স্বপ্ন ক্যাটরিনার। জাঁকজমক করে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। বিয়ে করতে চেয়েছেন মহারানীদের মতো। এ কারণেই রাজস্থান পছন্দের তালিকায়। এই রাজ্যের নামের মধ্যেই রয়েছে রাজকীয় ব্যাপার।

তিনি আরও জানিয়েছেন, বিয়েতে মহারানীদের মতোই ভারী গয়না পরবেন ক্যাটরিনা। কয়েকবছর আগে রাজস্থানে অনুষ্ঠিত একটি বিয়েতে গিয়েছিলেন তিনি। সেই বিয়ে দেখে কিছুতেই ভুলতে পারেননি ক্যাটরিনা। তখন থেকেই মনে মনে ঠিক করেছিলেন, বিয়ে করলে রাজস্থানেই করবেন।  

ভিকি-ক্যাটরিনা যেখানে বিয়ে করছেন, সেই দুর্গটির মালিকানা ছিল রাজস্থানের রাজ পরিবারের। তাদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত নাকি এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার!

এদিকে, এতো তথ্য প্রকাশ হওয়ার পরও ক্যাটরিনা জানান, এসব খবর নাকি মিথ্যে, গুঞ্জন। এর আগে গেল আগস্টে তাদের বাগদানের খবরও সামনে আসে। তবে সেটিকেও গুজব বলে জানিয়েছেন এ অভিনেত্রী। তবে ভক্তদের ধারণা- যা রটে, তার কিছুটা হলেও বটে।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।