ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বুর্জ খলিফায় শাহরুখের জন্মদিন উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
বুর্জ খলিফায় শাহরুখের জন্মদিন উদযাপন

বলিউড বাদশাহ শাহরুখ খানের ৫৬তম জন্মদিন ছিল মঙ্গলবার (২ নভেম্বর)। প্রতি বছর বেশ ঘটা করে জন্মদিন উদযাপন করা হলেও এবার কিং খানের বাড়ি মান্নাত ছিল জনশূন্য।

 

কিন্তু শাহরুখ ভক্তদের আয়োজনের কমতি ছিল না, বিশ্বজুড়ে তার জন্মদিন উদযাপন করেছেন তারা।

প্রতি বছরের মতো এবারও রাতে আলোকিত হয়েছিল দুবাইয়ের আইকনিক সুউচ্চ ভবন বুর্জ খলিফা। আলোয় ভেসে ওঠে শাহরুখ খানের নাম ও ছবি। এতে লেখা ছিল, ‘আমরা তোমাকে ভালোবাসি শাহরুখ। ’

বুর্জ খলিফা এবারই প্রথম শাহরুখের জন্মদিন উপলক্ষে আলোকিত হলো না। এটা এখন রীতিতে পরিণত হয়েছে। গত বছর জন্মদিনে দুবাইয়ে ছিলেন শাহরুখ। সেই আলোকময় বুর্জ খলিফার ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন বলিউড ‘বাদশা’ নিজেই।

এবার জন্মদিন উদযাপন না করে সপরিবারে মান্নাত ছেড়ে পাড়ি জমিয়েছেন আলিবাগের খামারবাড়িতে। জনসমাগম থেকে দূরে থাকতেই পরিবার নিয়ে সেখানে যান এ অভিনেতা। তবে জামিনের শর্তানুযায়ী আগামী শুক্রবার মুম্বাইয়ে ফিরবেন আরিয়ান।

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। ক্যারিয়ারে শাহরুখ খান ফিল্মফেয়ার পুরস্কারের ১৪টি পুরস্কার এবং একটি বিশেষ পুরস্কার অর্জন করেন। কোনো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন না করলেও ২০০৫ সালে ভারত সরকার তাকে পদ্মশ্রী সম্মাননায় ভূষিত করে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।