ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

আরিয়ানকে বাঁচাতে ৫৭ লাখ টাকা ঘুষ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
আরিয়ানকে বাঁচাতে ৫৭ লাখ টাকা ঘুষ! আরিয়ান খান

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান জেল থেকে ঘরে ফিরেছেন; কিন্তু এখনো তার মাদককাণ্ডে গ্রেফতার হাওয়ার বিষয়টি নিয়ে আলোচনা কমেনি।

২ অক্টোবর ‘নাইট পার্টি’ করার সময় একটি ক্রুজ থেকে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আটক করে আরিয়ানকে।

এই স্টার কিডের বিরুদ্ধে মাদক বহন ও সেবনের অভিযোগ আনা হয়।  

এরপর অবশ্য সংস্থাটির ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে, একইসঙ্গে এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আসতে শুরু করে!

ওয়াংখেড়ে ঘুষ নিয়েছেন বলেও অভিযোগ রয়েছে অনেকের। এমন পরিস্থিতিতে এই কর্মকর্তার বিরুদ্ধে শুরু হয় বিভাগীয় তদন্ত যা এখনো চলমান রয়েছে।  

এদিকে, এবার এই মামলার আরেক চর্চিত নাম স্যাম ডিসুজা দাবি করলেন আরিয়ানকে বাঁচাতে ৫০ লাখ রুপি (বাংলাদেশি টাকায় প্রায় ৫৭ লাখ টাকা) ঘুষ দিয়েছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি।  

এক সাক্ষাৎকারে স্যাম জানিয়েছেন, সাক্ষী কেপি গোসাভি আরিয়ানকে এই মামলা থেকে উদ্ধার করতে ৫০ লাখ রুপি টোকেন মানি হিসাবে দাবি করেন! সেই টাকা দিয়েছিলেন পূজা, কিন্তু যখন স্যাম জানতে পারেন গোসাভি প্রতারণার মামলায় অভিযুক্ত, তখন পূজার টাকা তিনি ফিরিয়ে দেন।  

গোসাভি যে এনসিবি কোনো কর্মকর্তা নন, তখনই তিনি জানতে পেরেছিলেন।

আরিয়ানের মামলার এনসিবির সাক্ষী প্রভাকর সেইল হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির আগে নিজের বয়ান থেকে সরে যান।  স্যাম ডিসুজার নামের উল্লেখও করেছিল তিনি। স্যামের দাবি গোসাভির সঙ্গে পূজার যোগাযোগ করিয়ে দেওয়া ছাড়া আর কিছুই করেননি তিনি!

একইসঙ্গে এনসিবির সমীর ওয়াংখেড়ের পক্ষে দাঁড়িয়ে স্যাম জানিয়েছেন, ওয়াংখেড়ের নাম ভাঙিয়ে গোসাভি ঘুষ চেয়েছিলেন পূজার কাছে, কিন্তু এর সঙ্গে এনসিবি কারো কোনো সম্পর্ক নেই!

ক্রুজ থেকে আটকের পর ৩ অক্টোবর আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি। এরপর তার জায়গা হয় মুম্বাইয়ের আর্থার রোড জেলে! 

২৮ অক্টোবর মুম্বাই হাইকোর্ট বিশেষ কিছু শর্ত দিয়ে আরিয়ানের জামিন মঞ্জুর করেন। এরপর ৩০ অক্টোবর মান্নাতে ফেরেন শাহরুখ পুত্র।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।