ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ক্যাটরিনাকে যেভাবে বিয়ের প্রস্তাব দেন ভিকি 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
ক্যাটরিনাকে যেভাবে বিয়ের প্রস্তাব দেন ভিকি  ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ

বলিউডে সময়ের সবচেয়ে আলোচিক বিষয়ে পরিণত হয়েছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ে। যদিও বিয়ের বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন এ তারকা যুগল।

 

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, ডিসেম্বরেই নাকি বিয়ে করছেন ভিকি ও ক্যাটরিনা। তাদের বিয়ের ভেন্যু, কোন ডিজাইনারের পোশাক পরবেন এসব নিয়েও জল্পনা এখন তুঙ্গে। এর সবই নাকি ঠিক করে ফেলেছেন তারা।

এবার জানা গেল, বেশ নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি। ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। নিজে হাতে করে সেই ব্রাউনি বক্স ক্যাটরিনাকে দিয়ে এসেছিলেন ভিকি। ক্যাটরিনা তখনও বুঝতে পারেননি বাক্সের ভিতরে কী আছে।  

ভিকি সেই বাক্সের মধ্যে ক্যাটরিনার জন্য একটি আংটি আর একটি কাগজের নোট লিখে রেখেছিলেন। কাগজের নোটে ভিকি লিখে রেখেছিলেন, ‘উইল ইউ ম্যারি মি?’

ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু বিয়ের প্রস্তাব দেওয়ার এই ঘটনাটিভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ভিকি খুবই রোমান্টিক মানুষ। ওরা পরস্পরকে এত ভালোবাসে তা দেখে সব কাছের বন্ধুরাও অবাক। এই মহামারী ও লকডাউনেই ওরা পরস্পরের আরও ঘনিষ্ঠ হয়েছে। তাই বিয়ের প্রস্তাব দেওয়ার ব্যাপারটাও একেবারে সিনেমার কায়দায় করেছেন ভিকি। ’

কয়েকদিন ধরেই খবর, আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে বিয়ে করবেন ক্যাটরিনা ও ভিকি। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বসবে বিয়ের আসর। পাত্র ও পাত্রী দু’জনেই নাকি সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন।  

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।