ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

দীপাবলির রাতে প্রেমে মশগুল রণবীর-আলিয়া!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
দীপাবলির রাতে প্রেমে মশগুল রণবীর-আলিয়া! রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউড তারকা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের মধ্যে প্রেমের সম্পর্ক ২০১৭ সাল থেকে। তবে এ সম্পর্ক নিয়ে লুকোচুরি করেছেন এ জুটি।

তবে আর কোনও লুকোচুরি নেই। দিওয়ালির রাতে তাদের মনে বসন্ত এসে গিয়েছিল। তার অংশই আলিয়া নিজেই প্রকাশ করেছেন।  

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে দিওয়ালি লুক শেয়ার করেন আলিয়া। এদিন রণবীর পরেছিলেন গাঢ় নীল রঙের কুর্তা। অন্যদিকে আলিয়ার লেহেঙ্গাতেও ছিল নীলের ছোঁয়া। রণবীরের হাত জড়িয়ে রেখেছিল আলিয়ার কোমর। আলিয়াও জড়িয়েছিলেন রণবীরকে।

চলতি বছরের অক্টোবরে রণবীরের জন্মদিন যোধপুরে উদযাপন করেছেন এই জুটি। সেখান থেকে নিজেদের একটি ছবি পোস্ট করে রণবীরকে ভার্চুয়ালি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া।  

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাকে দেখতেও গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি থাকে। রণবীরের মা নীতু কাপুরও নাকি বেশ পছন্দ করেন আলিয়াকে।  

এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল। অন্যদিকে আলিয়ারও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল।  

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে। গুঞ্জন রয়েছে সিনেমাটি মুক্তি পাওয়ার পর পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। যদিও বিষয়টি নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।