ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

কোহলির জন্মদিনে যা বললেন আনুশকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
কোহলির জন্মদিনে যা বললেন আনুশকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা দুই ভূবনের বাসিন্দা হলে ভালোবেসে সুখের সংসার সাজিয়েছেন। শুক্রবার (৫ নভেম্বর) কোহলির জন্মদিন।

 

স্বামী কোহলির জন্মদিনে সামাজিক মাধ্যম ফেসবুক পেইজে দু’জনের একটি ছবি পোস্ট করেছেন আনুশকা। সেখানে আবেগঘন বার্তা দিয়েছেন এ বলিউড তারকা।  

আনুশকা লেখেন, এই ছবির কোনো ফিল্টার দরকার নেই। তুমি যেভাবে চলছ সেভাবেই চলো। তোমার ভিত্তি সততা ও ইস্পাত দিয়ে তৈরি। যেভাবে অন্ধকার থেকে টেনে তলতে পারো তাদের, আর কারো দ্বারা এটা সম্ভব নয়। তুমি সবদিক থেকে ভালো হয়ে ওঠো, কারণ তুমি ভয়হীন, সাময়িক এসব কোনোভাবেই স্থায়ী নয়।  

এ অভিনেত্রী আরও লেখেন, আমি জানি, আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সঙ্গে এভাবে কথা বলার মানুষ নই কিন্তু মাঝে মাঝে আমি শুধু চিৎকার করে বিশ্বকে বলতে চাই আপনি কি অসাধারণ মানুষ। সৌভাগ্যবান তারাই যারা সত্যিই তোমাকে চেনে। ধন্যবাদ তোমায় সবকিছু উজ্জ্বল ও সৌন্দর্যময় করার জন্য।  

সবশেষ কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনুশকা লেখেন, ওহ, শুভ জন্মদিন কিউটনেস! 

২০১৩ সাল থেকে কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আনুশকা৷ এরপর ২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন তারা। বর্তমানে তাদের সংসার আলোকিত করে রেখেছে এক কন্যা সন্তান ‘বামিকা’।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।