ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শর্ত মেনে হাজিরা দিলেন আরিয়ান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
শর্ত মেনে হাজিরা দিলেন আরিয়ান শাহরুখপুত্র আরিয়ান

শাহরুখপুত্র আরিয়ান মাদক মামলায় কারামুক্ত হওয়ার পর আবারও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কার্যালয়ে যান। আদালতের শর্ত মেনে সাপ্তাহিক হাজিরার দিতেই শুক্রবার (৫ নভেম্বর) এনসিবি কার্যালয়ে গিয়েছিলেন তিনি।

প্রতি শুক্রবার হাজিরা দেওয়া ছাড়াও জামিনের পর বেশকিছু নিয়ম মেনে চলতে হবে আরিয়ানকে। তার জীবন আর আগের মতো নেই। পাল্টে গেছে অনেক হিসাব-নিকাশ।  

গেল ২ অক্টোবর মাদককাণ্ডে ফাঁসেন আরিয়ান। এরপর টানা ১৬ ঘণ্টার জেরার পর ৩ অক্টোবর আরিয়ান গ্রেফতার হন। টানা ২৬ দিন পর ২৮ অক্টোবর মুম্বাইয়ে হাইকোর্টে জামিন পান এ স্টারকিড। জামিনে মুক্ত হওয়ার পরও ১৪টি শর্ত পালন করতে হবে আরিয়ানকে।  

শুক্রবার বেলা এগারোটার দিকে এনসিবির অফিসে হাজিরা দিতে আসেন আরিয়ান। এদিন ছাড়াও প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এনসিবির কার্যালয়ে হাজিরা দিতে হবে কিং খানের পুত্রকে।

শর্ত অনুযায়ী, দেশ ছেড়ে যেতে পারবেন না আরিয়ান। তার পাসপোর্টও জমা নেওয়া হয়েছে। দেশ ছেড়ে যেতে পারবেন না ঠিকই, কিন্তু শহর তো ছাড়তে পারবেন!

তাই জন্মদিনের দিনে মুম্বাইয়ের বাড়ি মান্নাত ছেড়ে আলিবাগের ফার্ম হাউজ়ে নিরিবিলিতে সময় কাটাতে গিয়েছিলেন শাহরুখ ও তার পরিবার। আরিয়ানও গিয়েছিলেন বাবা-মায়ের সঙ্গে। সেখান থেকেই ফিরেই এনসিবির কার্যালয়ে যান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।