ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

লাইভে কান্নায় ভেঙে পড়লেন কেন শ্রীলেখা? 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
লাইভে কান্নায় ভেঙে পড়লেন কেন শ্রীলেখা?  শ্রীলেখা মিত্র

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বছরজুড়ে নানা বিষয়ে আলোচনায় থাকেন তিনি।

শুক্রবার (৫ অক্টোবর) ফেসবুক লাইভে এসে হাউমাউ করে কেঁদেছেন এ অভিনেত্রী। কান্না জড়ানো কণ্ঠে বললেন, তিনি এখন যেই ফ্ল্যাটে থাকেন, সেটা বিক্রি করে দেবেন।

দিনের অন্য একটি লাইভে দেখা যায়, তিনি যেই আবাসনে থাকেন, সেটার নিচে দাঁড়িয়ে বেশ কয়েকজন প্রতিবেশীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করছেন। শ্রীলেখা এক কথা বলছেন, তো ওই পক্ষের কয়েকজন মিলে জবাব দিচ্ছেন।

তাতে দেখা যায়, শ্রীলেখার সঙ্গে কমপক্ষে ৮-১০ জন তর্ক করছেন। এ অভিনেত্রী এক কথা বললে অপর পক্ষ থেকে ৩-৪ জন একসঙ্গে কথা বলতে থাকেন। উত্তপ্ত বাক্য বিনিময় চলে দীর্ঘ সময় ধরে। কিন্তু দুই পক্ষকে শান্ত করার কেউ নেই। এমনকি সিকিউরিটি গার্ডও নীরব! 

এর কিছুক্ষণ পর দ্বিতীয়বার লাইভে আসেন শ্রীলেখা। এ সময় কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী।  

এর আগে শ্রীলেখা রাস্তার কুকুর এনে খাবার দিচ্ছিলেন। যেটা তিনি প্রায়শই করেন। এ নিয়ে আগেও একাধিকবার ঝামেলা হয়েছিল প্রতিবেশীদের সঙ্গে। সেই ঝামেলা থানা গড়িয়েছিল থানা পর্যন্ত।

শুক্রবারও রাস্তার কুকুর ডেকে খাওয়াতে গেলে কয়েকজন প্রতিবেশী তাকে বাধা দেয়। এক পর্যায়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে দুই পক্ষই। কেউ তার বাসার সামনে আবর্জনা ফেলার হুমকি দেয়, কেউ আবার তার বাসার কুকুরকে বিষ খাইয়ে মেরে ফেলারও হুমকি দিয়েছে বলে শ্রীলেখা অভিযোগ করেন।

বাসায় ফিরে দ্বিতীয়বার লাইভে আসেন শ্রীলেখা। তখন তিনি বলেন, ‘আমি কিছু দিন আগে বাবাকে হারিয়েছি। সবকিছু মিলিয়ে মানসিকভাবে ভালো নেই। মুখের উপর অপ্রিয় সত্যটা বলে দিই। এ নিয়ে ইন্ডাস্ট্রির অনেককে চটিয়েছি। আসলে আমার একার পক্ষে এই যুদ্ধ চালিয়ে যাওয়া সম্ভব নয়। আমি আমার রক্ত পানি করা টাকা দিয়ে এই ফ্ল্যাটটি কিনেছি। কিন্তু এখানে আর থাকব না। এই কমপ্লেক্স ছেড়ে দেব। ’

সম্প্রতি আন্তর্জাতিক ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ইউরোপ গিয়েছিলেন শ্রীলেখা। প্রায় একমাস ইউরোপে ছিলেন এ অভিনেত্রী। সেখান থেকে ভারতে ফেরার পরেই বাবাকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে পড়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।