ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ভালোবাসায় জড়ানো ‘বালুচরে কাশফুল’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
ভালোবাসায় জড়ানো ‘বালুচরে কাশফুল’ ‘বালুচরে কাশফুল’ নাটকের একটি দৃশ্য

কাশফুলকে ভালোবাসেন না কেউ পাওয়া দুষ্কর। শরৎ মানেই কাশফুলের ছোয়া।

ঋতুর পালাবদলে সময়টা এলেই কল্পবিলাসী মনের গহীনে নানা ছবি আঁকা হয় শুভ্রতার রঙ মেখে।  

খানিকটা সময় কার না হারিয়ে যেতে ইচ্ছে হয় সাদার আবেশে। নীল গগনে মেঘে মেঘে উড়ে বেড়ানোর মতোই কাশবনে ঘুরে বেড়ানো। প্রেম-প্রকৃতি মিশে একাকার হয় যেখানে নিমিষেই। সেই কাশফুল ঘিরেই নির্মিত হলো প্রেমের নাটক ‘বালুচরে কাশফুল’।  

সোহেল রানার রচনায় নাটকটি পরিচালনা করেছেন সেলিম রেজা। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সেলিম রেজা, শাকিলা আক্তার, শামীম সরদার, তন্ময় সোহেল, হান্নান শেলী, সাবিনা রুনি, জাভিনা তোফা ও সীমানা শীলা।  

নাটকের গল্পে দেখা যাবে, শিক্ষক স্বপন প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রের পাশের বাড়ির মেয়ে স্বপ্নার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। কিন্তু বাধ সাধে শরীফ। যিনি কানাডা থেকে এসেছেন বিয়ে করতে কিন্তু মেয়ে খুঁজে পান না। হঠাৎ রাস্তায় স্বপ্নাকে দেখে বিয়ে করতে চান। এরপর নানা মজার ঘটনার মাধ্যমে এগিয়ে চলে নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা সেলিম রেজা বাংলানিউজকে জানান, ‘নাটকটির গল্প, নির্মাণ এবং অভিনয় ভালো হয়েছে। আশাকরি দর্শকদের ভালো লাগবে। ’

তিনি আরও জানান শিগগিরই ‘বালুচরে কাশফুল’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২১
এমআরএ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।