ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

যুক্তরাষ্ট্রে ঢাকাই শাড়ি পরে পূজা করলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
যুক্তরাষ্ট্রে ঢাকাই শাড়ি পরে পূজা করলেন প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সম্প্রতি কাঁচের বোতল হাতে শর্ট ড্রেসের ছবি পোস্ট করে হইচই ফেলে দেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার শাড়ি পরে আলোচনায় ‘দেশি গার্ল’।

ধুমধাম করে লক্ষ্মী-গণেশের পূজা করলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস দম্পতি।

বিদেশি শ্বশুরবাড়ি তবুও দুই বাড়ির পৃথক পরিবেশে ও সংস্কৃতিতে নিজেকে সুন্দর মানিয়ে নিয়েছেন তিনি। এবার দীপাবলিতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ধুমধাম করে লক্ষ্মী-গণেশের পূজা করেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস দম্পতি।

সেখানে নজর কেড়েছে নিক-প্রিয়াঙ্কার সাজ। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা যায়, বাংলার বিখ্যাত ঢাকাই শাড়ি পরেছেন প্রিয়াঙ্কা। হলুদ ঢাকাইয়ের সঙ্গে সাদামাটাভাবে সেজেছেন তিনি। অন্যদিকে নিকের পোশাক সাদা পাঞ্জাবী, সঙ্গে লাল সুতোর কাজ। ভক্তিভরে প্রথা মেনে রুপার তৈরি লক্ষ্মী-গণেশের পূজা করেন দু’জনে।

প্রিয়াঙ্কা বর্তমানে হলিউডের স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এটি পরিচালনা করছেন অ্যাভেঞ্জারস: এন্ড গেম’র নির্মাতা অ্যান্টনি। সিরিজটি অ্যামাজন প্রাইমে দেখা যাবে।

এছাড়াও রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এর বাইরে বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।