ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

লন্ডনে বসেও লাড্ডু বানালেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
লন্ডনে বসেও লাড্ডু বানালেন সোনম কাপুর সোনম কাপুর

বলিউডের সাড়া জাগানো অভিনেতা অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। ২০১৮ সালে ৮ মে মুম্বাইয়ে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম।

এরপর থেকে তার বেশির ভাগ সময় কাটে লন্ডনে।  

বিয়ের পর থেকে লন্ডনে থাকছেন তিনি। স্বামী আনন্দ আহুজার সঙ্গে তার সুখের সংসার তার। এবার দিওয়ালির বিশেষ দিনে বাড়িতেই সোনম বানালেন মুগের লাড্ডু।

‘আই হেইট লাভ স্টোরি’ সিনেমার এই নায়িকা সেই ভিডিও শেয়ার করে দেখিয়েছেন লাড্ডু বানানোর পদ্ধতি। এছাড়া ব্যাকগ্রাউন্ডে জানিয়েছেন, দীপাবলির শুভেচ্ছাও।

স্ত্রীর এমন কাজে প্রশংসায় পঞ্চমুখ স্বামী আনন্দ। স্ত্রীর হাতের লাড্ডু ও গলার স্বর দুইই তার পছন্দের, সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন ইনস্ট্রাগ্রামে সোনমের শেয়ার করা ভিডিওর কমেন্ট বক্সে।

২০০৭ সালে সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের যাত্রা শুরু করেন সোনম। সবশেষ ২০১৯ সালে ‘জোয়া ফ্যাক্টর’ সিনেমায় দেখা গেছে সোনমকে।  

গেল বছর ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ মুক্তিপ্রাপ্ত ‘একে ভার্সেস একে’-তেও দেখা গেছে সোনমকে। তবে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর আর নতুন কোনও কাজের খবর জানানি এ অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
এনএটি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।