ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

প্রশান্তির খোঁজে মডেলিং ছাড়লেন আবীর রিজভী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
প্রশান্তির খোঁজে মডেলিং ছাড়লেন আবীর রিজভী

মডেলিং ছাড়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সুপারমডেল আবীর রিজভী। বৃহস্পতিবার (৪ নভেম্বর) ইনস্টাগ্রাম পোস্টে মডেলিং ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি।

 

১৯৯২ সালে করাচিতে জন্ম নেওয়া আবীর রিজভী উন্নত জীবনের আশায় ২০১২ সালে মডেলিং জগতে পা রেখেছিলেন। ২০২০ হাম স্টাইল অ্যাওয়ার্ডে সেরা মডেল নির্বাচিত হন তিনি। এছাড়াও সাহির লোধির একটি সিনেমাতেও বিশেষ ভূমিকায় দেখা যায় তাকে।  

অবসরে যাওয়ার আগে ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার আবীর রিজভী নতুন কারণ ব্যাখ্যা করেছেন। তিনি তার ইনস্টাগ্রামে লেখেন, সবার দৃষ্টি আকর্ষণ করছি। আমি আপনাদের মাঝে ছোট্ট করে একটি ঘোষণা দিতে চাই। আমি মডেলিং জগত থেকে বিদায় নিচ্ছি। মডেলিং জগত আমার কাছে ছিল রোলার কোস্টারের মতো। এখন আমি এখান থেকে বিদায় নিয়ে প্রশান্তির নিঃশ্বাস নিতে চাই।  

তিনি আরও লেখেন, মডেলিং জগতে যারা আমাকে সহযোগিতা করেছেন এবং পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ। আপনারা ছিলেন আমার কাছে স্বপ্নের মতো। আমি এখন অন্য পেশায় যুক্ত হয়ে জীবনের চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানোর সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমাকে ভালাবাসার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাই। আপনারা সবাই সুখে শান্তিতে থাকুন।  

আবীর রিজভীর মডেলিং জগত থেকে বিদায় নেয়াকে জাগত জানিয়েছেন তার বন্ধুরা। তার ভবিষ্যতের জন্যও শুভকমনা জানান তারা।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।