ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শ্রুতি হাসানের নায়ক ৬১ বছরের বালাকৃষ্ণা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
শ্রুতি হাসানের নায়ক ৬১ বছরের বালাকৃষ্ণা বালাকৃষ্ণা-শ্রুতি হাসান

দক্ষিণী সিনেমার অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানও বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা। ৩৫ বছর বয়সী শ্রুতিকে নিয়ে পরিচালক গোপিচাঁদ মালিনেনি নির্মাণ করতে যাচ্ছেন নতুন সিনেমা ‘এনবিকে১০৭’।

 

সিনেমাটিতে শ্রুতির নায়কের ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণী সিনেমার আরেক বরেণ্য অভিনেতা বালাকৃষ্ণা। যার বয়স বর্তমানে ৬১ বছর। সিনেমার গল্পে বালাকৃষ্ণের প্রেমে পড়বেন শ্রুতি।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দীপাবলী উপলক্ষে সিনেমাটিতে শ্রুতির অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন পরিচালক গোপিচাঁদ। এই নির্মাতার সঙ্গে বালাকৃষ্ণা ও শ্রুতি হাসানের এটিই প্রথম কাজ হতে যাচ্ছে।

বাণিজ্যিক ঘরানার ‘এনবিকে১০৭’ সিনেমাটির চিত্রনাট্য রচিত হয়েছে একটি বাস্তব ঘটনা অবলম্বনে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এস থম্যান।

সর্বশেষ ‘লাবাম’ সিনেমায় দেখা গেছে শ্রুতিকে। গেল ৭ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পায়। পলিটিক্যাল-থ্রিলার ঘরানার এই সিনেমায় আরও অভিনয় করেছেন বিজয় সেতুপাতি, জগপতি বাবুসহ অনেকে।  

বর্তমানে ‘সালার’ সিনেমায় অভিনয় করছেন শ্রুতি। এতে তাকে দেখা যাবে ‘বাহুবলি’ সিনেমাখ্যাত প্রভাসের বিপরীতে। সিনেমাটি নির্মাণ করছেন ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীল। আসছে বছরের এপ্রিল মুক্তি পাবে এটি।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।