ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

নতুন গান নিয়ে এলেন কুমার শানু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
নতুন গান নিয়ে এলেন কুমার শানু কুমার শানু

এখন আর আগের মতো খুব একটা অ্যালবাম কিংবা নতুন গানে কণ্ঠ দিতে দেখা যায় না ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানুকে। তবে সময়-সুযোগ পেলে ভক্তদের জন্য ঠিকই গেয়ে ফেলেন তিনি।

এবার ‘এক পলকে তোমায় দেখে’ শিরোনামের একটি বাংলা গান নিয়ে হাজির হলেন এই মেলোডি কিং। কলকাতার সৃষ্টি ড্যান্স ট্রুপ নিবেদিত ‘নাচবো আমি গাইবে তুমি’ নামের অ্যালবামের জন্য গানটি করেছেন তিনি।  

গানটি ভিডিও আকারে আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেয়েছে কলকাতার ক্লাব দম লাগা কে হাইসা-তে। গানটির কথা লিখেছেন দেবপ্রসাদ চক্রবর্তী ও সুরারোপ করেছেন অশোক ভদ্র। নৃত্য পরিচালনা করেছেন শ্রীলা চট্টোপাধ্যায় এবং ভিডিও নির্দেশনা দিয়েছেন অমর গুপ্ত।  

গানটি প্রসঙ্গে কুমার শানু বলেন, অশোক ভদ্রের সুরে আমি সবচেয়ে বেশি বাংলা সিনেমায় গান গেয়েছি। ‘নাচবো আমি গাইবে তুমি’ দারুণ একটা কনসেপ্ট। সৃষ্টি ড্যান্স ট্রুপের সঙ্গে আমার এই যে কাজ এটা সম্পূর্ণ আমার কাছে নতুন একটা ব্যাপার। ওরা দারুণ একটা চেষ্টা করছে। সব মিলিয়ে সুন্দর একটা কাজ হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।