ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

‘জীবন ফুরিয়ে যাবে, প্রতিটি মুহূর্ত উপভোগ করো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
‘জীবন ফুরিয়ে যাবে, প্রতিটি মুহূর্ত উপভোগ করো’ শাবনূর

বহুদিন ধরে পর্দা থেকে দূরে আছেন ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। তবে শোবিজ থেকে দূরে থাকলেও এই অভিনেত্রী সক্রিয় রয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন শাবনূর। আর সেখান থেকে সামাজিক মাধ্যমে নিজের মনের নানা কথা প্রায়ই তুলে ধরেন এই তারকা।

সোমবার (০৮ নভেম্বর) ফেসবুকে ভক্তদের একটি বার্তা দিয়েছেন শাবনূর। নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘ছোট্ট এই জীবন আমাদের নিমেষেই ফুরিয়ে যাবে। তাই প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো নিজের মতো করে। পজিটিভ হও তাহলে সমস্ত কিছুতেই আনন্দ খুঁজে পাবে। ’

সম্প্রতি শোনা গিয়েছে, দীর্ঘদিন পর দেশে ফিরছেন শাবনূর। করোনার কারণে প্রায় দুই বছর ধরে দেশে ফিরতে পারেননি তিনি। তবে এবার নাকি তার আসন্ন জন্মদিন (১৭ ডিসেম্বর) নিজের মাতৃভূমিতেই উদযাপন করার পরিকল্পনা রয়েছে।

একই সঙ্গে দেশে ফিরে অভিনয়ে ফেরার কথা জানাবেন এবং সিনেমা পরিচালনারও ঘোষণা দেবেন বলেও গুঞ্জন। তবে এসব নিয়ে শাবনূর এখনো মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।