ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মুক্তিযুদ্ধের গল্পে ফেরদৌসের ‘ক্ষমা নেই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
মুক্তিযুদ্ধের গল্পে ফেরদৌসের ‘ক্ষমা নেই’ ফেরদৌস আহমেদ

মহান মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত হতে যাচ্ছে আরেকটি সিনেমা। জেড এইচ মিন্টুর পরিচালনায় ‘ক্ষমা নেই’ নামের সিনেমাটিতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

 

সম্প্রতি সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ‘বৃহন্নলা’খ্যাত এই অভিনেতা। চলতি মাসেই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।  

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, সিনেমাটির গল্পটি আমাকে স্পর্শ করেছে। যে কারো ভালো লাগবে। সব ঠিক থাকলে শিগগিরই এর শুটিং শুরু হবে।

‘ক্ষমা নেই’ নির্মিত হচ্ছে সরকারি অনুদানে। ২০২০-২১ অর্থবছরে মুক্তিযুদ্ধভিত্তিক শাখায় ৬০ লাখ টাকা অনুদান পেয়েছে এটি। পরিচালকের দায়িত্বের পাশাপাশি সিনেমাটির প্রযোজকও জেড এইচ মিন্টু।  

এই সিনেমাটি ছাড়াও আফজাল হোসেনে ‘মানিকের লাল কাঁকড়া’, হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’, এবং নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ সিনেমা রয়েছে ফেরদৌসের হাতে। ‘রাসেলের জন্য অপেক্ষা’ নামের আরেকটি সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

এদিকে সম্প্রতি ভারতের ভিসা পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। প্রায় আড়াই বছর ধরে দেশটিতে তার ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা ছিল। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই তারকা।  

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।