ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ক্যাটরিনা বিয়ের জন্য প্রস্তুত, জানালেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
ক্যাটরিনা বিয়ের জন্য প্রস্তুত, জানালেন অক্ষয়

ভিকি কৌশলের সঙ্গে বাগদান সেরেছেন ক্যাটরিনা কাইফ, বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। তবে বিষয়টি নিয়ে সরাসরি মুখ খোলেননি এই দুই তারকার কেউই।

তবে ক্যাটরিনাকে নিয়ে মন্তব্য করতে গিয়ে তার সহশিল্পী অক্ষয় কুমার বলেছেন, ‘ক্যাটরিনা এখন বিয়ের জন্য প্রস্তুত’!

সম্প্রতি ‘সূর্যবংশী’ সিনেমার প্রচারণার জন্য অক্ষয়-ক্যাটরিনা একসঙ্গে কপিল শর্মার শো-তে হাজির হয়েছেন। সেখানেই এমন মন্তব্য করেন বলিউড ‘খিলাড়ি’।

অনুষ্ঠানে কপিল অক্ষয়কে জানান, লকডাউনে বাড়িতে প্রচুর রান্না করেছেন ক্যাট। আর তারপরই একে একে রান্নার বাসনের নাম এবং সেগুলোর ব্যবহার ঠিকঠাক বলে দেন অভিনেত্রী। আর তা দেখে পাশে বসে থাকা অক্ষয় জানিয়ে দেন, ‘ক্যাটরিনা বিয়ের জন্য একেবারে প্রস্তুত’!

এই দুই তারকাই বর্তমানে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। কারণ তাদের নতুন সিনেমা ‘সূর্যবংশী’ এরই মধ্যে বিশ্ব বাজারে ১০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে। রোহিত শেঠি পরিচালিত পুলিশ অ্যাকশন থ্রিলারটি দেখতে দর্শকের ঢল নেমেছে প্রেক্ষাগৃহে। হাউজফুল হচ্ছে পায় সবগুলো শো।

এদিকে, সিনেমার প্রচারের পাশাপাশি ক্যাটরিনা নাকি ডিসেম্বরে তার বিয়ের আনুষ্ঠানিকতা নিয়েও ব্যস্ত রয়েছেন। এরই মধ্যে দীপাবলিতে তারা রোকা (বাগদান) সেরে ফেলেছেন বলে গুঞ্জন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।