ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ডিভোর্সের পর পারিশ্রমিক বেড়েছে সামান্থার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
ডিভোর্সের পর পারিশ্রমিক বেড়েছে সামান্থার! সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ক্যারিয়ারের ১১ বছর পার করছেন। এই সময়ে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনের পরিচিতি তৈরি হয়েছে এ অভিনেত্রীর।  

তবে ক্যারিয়ারের এমন সময়ে হোঁচট খেয়েছেন সামান্থা। নাগা চৈতন্যের সঙ্গে সংসার ভাঙনের কারণে অনেকটাই ভেঙে পড়েন তিনি। এই সম্পর্ক ভেঙে যাওয়া এ অভিনেত্রীর কাছে হৃদয় বিদারক।  

তবে সব দুঃখ-বেদনা সামলে নিয়ে সামান্থা নাম লেখাতে যাচ্ছেন বলিউডে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বেশ কয়েকটি হিন্দি সিনেমার চিত্রনাট্য পড়েছেন সামান্থা। তবে কোন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন, তা এখনও জানা যায়নি।  

তবে আলোচনায় ওঠে এসেছে সামান্থার পারিশ্রমিকের বিষয়টি। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যা পারিশ্রমিক পেয়েছিলেন এখন তার থেকে বেশি দাবি করছেন। শোনা যাচ্ছে, সিনেমা প্রতি নাকি চার কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন এ অভিনেত্রী।

এদিকে, নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের পর থেকে নানা কারণেই খবরের শিরোনামে রয়েছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে অনেকেই বিদ্রূপ করছেন। তবে বর্তমানে পরিস্থিতি বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে বলে মনে করছেন সামান্থা। তাই সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়ার কথাও ভাবছেন তিনি।

২০১০ সালে তেলেগু সিনেমা ‘ইয়ে মায়া চেসাভ’-এ একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সেখান থেকেই তাদের পরিচয় ও প্রেম। দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। আর চলতি বছরের ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন নাগা-সামান্থা।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।