ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ক্যাটরিনার নাচের প্রশংসায় রাবিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
ক্যাটরিনার নাচের প্রশংসায় রাবিনা

১৯৯৪ সালে ‘মোহরা’ সিনেমায় ‘টিপ টিপ বরষা পানি’র সঙ্গে নেচে দর্শকদের হৃদয়ে কাঁপুনি ধরিয়েছিলেন রাবিনা ট্যান্ডন। এই গানে আর সঙ্গে ছিলেন অক্ষয় কুমার।

প্রায় ২৭ বছর পর নতুন করে ফের এসেছে সেই গান। এবারও নেচেছেন অক্ষয়, কিন্তু নেই রাবিনা। তার জায়গা নিয়েছেন ক্যাটরিনা কাইফ।

মূলত রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ সিনেমায় ‘টিপ টিপ বরষা পানি’ গানটি রিমেক করা হয়েছে। সিনেমাটি মুক্তির আগেই গানটি প্রকাশ পেয়েছ ইউটিউবে, যা রীতিমত সাড়া ফেলে দিয়েছে। ক্যাটরিনার পারফরমেন্স নজর কেড়েছে সবার।  

রবিনা নাকি ক্যাটরিনা? গানের নতুন ভার্সন মুক্তির পর নেটদুনিয়ায় চর্চার শেষ নেই।

এদিকে রিমেক ভার্সনের কোরিওগ্রাফার ফারাহ খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ক্যাটরিনাকে রিমেক সং-এ দেখে প্রশংসাই করেছেন রবিনা। জানিয়েছেন, ভালো লাগছে। এই গানের রবিনার স্টেপে নাচতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে।

ফারাহ বলেন, রবিনা আমাকে প্রথম ফোন করেছেন এই রিমেক দেখে। তিনি বলেছেন গানটি দেখতে খুব ভালো লাগছে এবং ক্যাটরিনাকেও দেখতে দারুণ লাগছে। আমার মনে হয় না ক্যাটরিনা ছাড়া এই গানের সঙ্গে অন্য কেউ এতোটা ফুটিয়ে তুলতে পারতেন। ’

গত ৫ নভেম্বর ‘সূর্যবংশী’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দারুণ সাড়া ফেলে দিয়েছেন সিনেমাটি। মাত্র ৪ দিনে পুলিশ অ্যাকশন থ্রিলারটি বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।