ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শুভেচ্ছায় ভাসছেন ‘অন্তরা’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
শুভেচ্ছায় ভাসছেন ‘অন্তরা’ ফারিয়া শাহরিন

আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের তৃতীয় সিজনে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে নতুন পরিচয় পেয়েছেন ফারিয়া শাহরিন। নাটকটির প্রচার শেষ হলেও মানুষের কাছে তিনি নোয়াখালীর অন্তরা নামে এখনো পরিচিত।

 

আলোচিত ‘অন্তরা’ অর্থাৎ মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিনের জন্মদিন মঙ্গলবার (৯ নভেম্বর)। বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন তিনি।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ফারিয়ার চরিত্রটি অতি অল্প সময়ে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছে। প্রচারের পর দেশ-বিদেশ থেকে প্রচুর সাড়াও পেয়েছেন এই তারকা।  

‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন প্রচারের পর থেকেই দর্শকরা অধীর আগ্রহে ছিলেন নাটকটির পরের সিজন নিয়ে। ১৭ অক্টোবর নাটকটির চতুর্থ সিজনের ঘোষণা এসেছে। নির্মাতা অমিসহ এর অভিনয় শিল্পীরা ‘৪’ লেখা ফেসবুকে শেয়ার করে এর ঘোষণা দেন। ফারিয়া শাহরিনও একই স্ট্যাটাস শেয়ার করেন। এ থেকে ধারণা করা হচ্ছে, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজনেও থাকছেন ‘অন্তরা’।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র দিয়ে প্রথম আলোচনায় আসেন তিনি। নাকট ও বিজ্ঞাপনের বাইরে চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

সবশেষ ফারিয়া শাহরিন ‘আমি একজন অভিনেতা’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। গাজীপুরের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়।

ব্যত্তি জীবনে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে ফারিয়া শাহরিন মিডিয়া মার্কেটিং বিষয়ে উচ্চতর ডিগ্রি নিয়েছেন মালেয়শিয়া থেকে। সম্প্রতি অনলাইনে প্রসাধনী পণ্য বিক্রি শুরু করেছেন তিনি। ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’ নামের ফেসবুক পেজ খুলেছেন তিনি। যেখানে যোগাযোগ করে পণ্য অর্ডার করতে পারবেন ক্রেতারা।  

চলতি বছরের শুরুর দিকে বাগদানও সেরেছেন ফারিয়া শাহরিন। ১৯ ফেব্রুয়ারি ফেসবুকে আংটি বদলের ছবি শেয়ার করে ফারিয়া নিজেই এ কথা জানান। ফারিয়া শাহরিনের হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবী।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।