ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বিরুষ্কার ৯ মাসের মেয়েকে হুমকিদাতা গ্রেফতার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
বিরুষ্কার ৯ মাসের মেয়েকে হুমকিদাতা গ্রেফতার বিরাট কোহলি- আনুশকা শর্মা ও তাদের কন্যা ভামিকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১০ নভেম্বর) হায়দরাবাদ থেকে ২৩ বছর বয়সী ওই যুবককে গ্রেফতার করে মুম্বাই পুলিশের একটি দল।

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে আনুশকার স্বামী বিরাট কোহলির নেতৃত্বে চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে যায় ভারত। এরপরই বিরাট-আনুশকা দম্পতির কন্যা ভামিকাকে ধর্ষণের হুমকি দিয়েছিল ওই ব্যক্তি।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি নামে ওই যুবক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আগে একটি ফুড ডেলিভারি অ্যাপে কাজ করলেও বর্তমানে তিনি বেকার।

বিরাট-আনুশকা দম্পতির নয় মাস বয়সী মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার পর থেকেই সাইবার ক্রাইম বিশেষজ্ঞদের সাহায্যে তাকে খুঁজতে শুরু করে মুম্বাই পুলিশ। তবে হুমকি দেয়ার পর নিজের টুইটার হ্যান্ডেল পুরোপুরি বদলে ফেলেন অভিযুক্ত।  

টুইটারে ওই যুবক নিজেকে পাকিস্তানি হিসেবে তুলে ধরার চেষ্টা করেন। কিন্তু কোনো কৌশলই কাজে আসেনি। শেষ পর্যন্ত পুলিশের হাতে ঠিকই ধরা পড়তে হয়েছে তাকে।  

২০১৩ সাল থেকে কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আনুশকা। এরপর ২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন তারা। বর্তমানে তাদের সংসার আলোকিত করে রেখেছে এক কন্যা সন্তান ‘ভামিকা’।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।