ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

রণবীর-আলিয়ার বিয়ে নতুন বছরে!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
রণবীর-আলিয়ার বিয়ে নতুন বছরে! রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউড তারকা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের মধ্যে প্রেমের সম্পর্ক ২০১৭ সাল থেকে। তবে এ সম্পর্ক নিয়ে আর লুকোচুরি করেছেন না এ জুটি।

দিওয়ালি পার্টিতেও একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি প্রকাশ করেন আলিয়া নিজেই।  

কিছুদিন আগে একসঙ্গে নতুন অ্যাপার্টমনেন্টের কাজ দেখা গেছে এ তারকা জুটিকে। রণবীর ও আলিয়ার বিয়ের প্রস্তুতি যে দুই বাড়িতে শুরু হয়ে গেছে, তা অনেকটাই স্পষ্ট। কিন্তু বিয়ে কবে?

কিছুদিন আগেও শোনা গিয়েছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন এই জুটি। তবে আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বর নয়, আগামী এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন তারা।  

নাম প্রকাশে অনিচ্ছুক ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, আলিয়া-রণবীরের হাতে থাকা কাজ এপ্রিলে শেষ হবে। কাজের কারণেই এখন বিয়ের জন্য ছুটিতে নিতে চাইছেন না তারা।  

সূত্রটি আরও জানায়, কাপুরদের পরিবার অনেক বড় হওয়ায় বিশাল আয়োজনের ব্যবস্থা করা হচ্ছে। আর আসছে বছর করোনার আতঙ্কও অনেকটা কমে যাওয়ার আশা করছেন সবাই। সেক্ষেত্রে পরিবারের সকলের একত্রিত হতে সুবিধা হবে। এ কারণেই বিয়ের জন্য এপ্রিল মাসকে টার্গেট করেছেন রণবীর-আলিয়া।

ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাকে দেখতেও গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নাকি নায়িকার উজ্জ্বল উপস্থিতি থাকে। রণবীরের মা নীতু কাপুরও নাকি বেশ পছন্দ করেন আলিয়াকে।  

এদিকে শিগগিরই প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করেছেন এই তারকা জুটি।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।