ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, যাচ্ছেন মমতার ঘাসফুলে!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, যাচ্ছেন মমতার ঘাসফুলে! বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনেত্রী রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। এ সময়ের অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান এখনও সংসদ সদস্য।

জনপ্রিয় আরেক অভিনেত্রী শ্রাবন্তীও বিজেপিতে নাম লিখিয়ে নির্বাচনেও অংশ নিয়েছিলেন। কিন্তু পরাজয় হয় তার।  

যে দলের হয়ে প্রার্থী হয়েছিলেন, এবার সেই বিজেপি দলটিই ছেড়ে দিলেন শ্রাবন্তী। সামাজিক মাধ্যম টুইটারে এ ঘোষণা দিয়েছেন ‘ওয়ান্টেড’খ্যাত এ অভিনেত্রী।  

চলতি বছরের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন শ্রাবন্তী। ভোটে পরাজিত হন এ অভিনেত্রী। তারপর থেকেই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তার। অবশেষে দল ছেড়ে দিলেন শ্রাবন্তী।

দল ছাড়ার কথা ঘোষণা করে শ্রাবন্তী টুইটে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের। ’

সোমবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশে আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। তার অনুপস্থিতি নিয়ে জল্পনা ছড়িয়েছিল, তিনি বিজেপি ছাড়ার ঘোষণা না দিয়ে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসতে চাননি। যদিও এ বিষয়ে শ্রাবন্তী নিজে কোনও মন্তব্য করেননি।  

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে বিজেপি ছাড়ার পর আরও একটি জল্পনা তৈরি হয়েছে। বিজেপি ছেড়ে শ্রাবন্তীর তৃণমূল কংগ্রেসে যোগ দিতে যাচ্ছেন? যদিও এ বিষয়ে এখন পর্যন্ত কথা বলেননি শ্রাবন্তী।  

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।