ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ার গ্রিলসের চ্যালেঞ্জ নিলেন ভিকি কৌশল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
বিয়ার গ্রিলসের চ্যালেঞ্জ নিলেন ভিকি কৌশল ভিকি কৌশল-বিয়ার গ্রিলস

বিয়ার গ্রিলসের জনপ্রিয় শো ‘ইনটু দ্য ওয়াইল্ড’-এ অংশ নিতে দেখা গেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ একাধিক তারকাকে। এই তালিকায় রয়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, বলিউড অভিনেতা অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণবীর সিং।

 

এবার বিয়ার গ্রিলসের চ্যালেঞ্জ নিলেন ভিকি কৌশল। ইনস্টাগ্রামে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো-এর ফার্স্ট লুক শেয়ার করেন এ বলিউড অভিনেতা। যেখানে অ্যাকশন ভঙ্গিতে দেখা যায় তাকে।

জানা গেছে, জঙ্গল অভিযানে ভিকির সামনে নাকি হাজির হয়েছে ভয়ংকর সব সাপ, জন্তু, জানোয়ার। বিয়ার গ্রিলসের সঙ্গে তাল মিলিয়ে ভিকি নাকি কাঁচা মাছ, কাঁকড়াও খেয়েছেন। শুধু তাই নয়, গভীর সমুদ্রেও ডুব দিয়েছেন এই অভিনেতা ।  

ভিকি কৌশল বলেন, জলের প্রতি আমার একটা ভীতি রয়েছে। তাই প্রথমে খুব ভয় পেয়েছিলাম। কিন্তু চ্যালেঞ্জ যখন নিয়েছি, তখন তো করতেই হবে!  

এই শো নিয়ে বেশ উচ্ছ্বসিত ভিকি কৌশল। জানা গেছে, ডিসকভারি চ্যানেলে এই শো দেখা যাবে ১২ নভেম্বর।

এদিকে বেশ কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খবর। আগামী ডিসেম্বরে নাকি বিয়ে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বসবে তাদের বিয়ের আসর।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।