ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বিগ বসের ঘরে আফসানার ‘আত্মহত্যা’র চেষ্টা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
বিগ বসের ঘরে আফসানার ‘আত্মহত্যা’র চেষ্টা! আফসানা খান

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস থেকে বাদ পড়লেন আফসানা খান নামের এক প্রতিযোগী। ছুরি দিয়ে নিজেকে আহত করার চেষ্টা করেন ‘তিতলিয়া’খ্যাত এ গায়িকা।

আফসানার এমন কাণ্ডের কারণেই তাকে শো থেকে বের করে দেওয়া হয়েছে।  

জানা গেছে, ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চার জন প্রতিযোগীকে বেছে নিতে বলা হয়েছিল, যারা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এ ব্যান্ডেজ তাদের প্রতিযোগিতায় পরবর্তী সময়ে সাহায্য করবে।  

উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পাঞ্জাবি গায়িকা আফসানার। তিনি আশা করেছিলেন, চার হাউজ মেটের তালিকায় উমর অবশ্যই তাকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় মারাত্মক ভেঙে পড়েন আফসানা। তাকে ধোঁকা দেওয়া হয়েছে- এমনটা ধরে নেন আফসানা।

ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে উমর রিয়াজ, করণ কুন্দ্রা, তেজস্বী যাদবের ওপর মারাত্মক চিৎকার করছেন আফসানা। কিচেন এলাকায় বসে সবাইকে প্রকাশ্যে হুমকি দিতে দেখা যায় তাকে।  

তিনি জানান, প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বেন। এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটার চেষ্টা করতে দেখা যায় আফসানাকে। কিন্তু জয়সহ অপর বিগ বস প্রতিযোগীরা আফসানাকে আটকে দেয়।

এমন কাণ্ডের কারণেই বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয়েছে আফসানাকে। এখন তার চিকিৎসা চলছে। এ প্রথম আফসানার সঙ্গে এমন ঘটল, তা নয়। বিগ বসের ঘরে ঢোকার আগেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন আফসানা। এমনকি শুরুর আগেই শো থেকে সরে দাঁড়ানোর কথাও শোনা যাচ্ছিল।  

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।